শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

চলে গেলেন নাট্য নির্মাতা শাখাওয়াত মানিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৭ এএম

নাট্য নির্মাতা শাখাওয়াত মানিক মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৩৭ বছর। শনিবার (২৪ সেপ্টেম্বর) আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে পাবনার বেড়া উপজেলার নতুন প্যাচাকুলা গ্রামের নিজ বাড়িতে মারা যান এই নির্মাতা। নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর এ তথ্য নিশ্চিত করেছেন।

কামরুজ্জামান সাগর জানান, দীর্ঘদিন ধরেই শাখাওয়াত মানিক হেপাটাইটিস বি রোগে আক্রান্ত ছিলেন।
এছাড়া ডিরেক্টর গিল্ডসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় তার মৃত্যু সংবাদ নিশ্চিত করে পোস্ট দেওয়া হয়। সেখানে মরহুমের আত্মার শান্তি কামনা করার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে সংগঠনটি।

শাখাওয়াত মানিকের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ (সেপ্টেম্বর ২৫) বাদ জোহর পারিবারিক কবরস্থানে সাখাওয়াত মানিকের দাফন সম্পন্ন হবে।

শাখাওয়াত মানিকের মৃত্যুতে শোকের ছাড়া নেমে এসেছে টেলিভিশন নাটকের তারকা, নির্মাতা ও সংশ্লিষ্টদের মধ্যে। এছাড়া মরহুমের আত্মার শান্তি কামনা করে এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে ডিরেক্টরস গিল্ড৷

উল্লেখ্য, সাখাওয়াত মানিকের পরিচালনায় উল্লেখযোগ্য ধারাবাহিক নাটকের মধ্যে আছে ‘মেঘে ঢাকা শহর’। একক নাটকের মধ্যে রয়েছে- আজ শফিকের বিয়ে, তবুও ভালোবাসি, প্রিয়জন, ব্ল্যাক কফি, কেন মিছে নক্ষত্ররা, তৃষ্ণা, অপরাহ্ণ, হাইড স্টোরি, ঠিকানা ভুল ছিল, হোম মেইড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন