বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

রাতেই হল ছেড়ে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১:০৪ পিএম | আপডেট : ৭:২৭ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২২

অনিয়ম ও দুর্নীতি নিয়ে গণমাধ্যমে কথা বলায় মারধরের শিকার হয়েছেন ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ সহসভাপতি জান্নাতুল ফেরদৌসী। এ ঘটনায় গতকাল শনিবার রাতেই জনরোষের মুখে হল ছেড়ে পালিয়ে গেছেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা।

এর আগে রাতে জান্নাতুলকে তার হলকক্ষ থেকে টেনেহিঁচড়ে বের করে আনা হয় এবং আপত্তিকর অবস্থার ছবি তোলা হয়। পরে সভাপতি ও সাধারণ সম্পাদকের আদেশে তাদের সামনেই নির্যাতন করে কলেজ ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী।

এ ঘটনা জানাজানি হওয়ায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এ সময় তারা ক্যাম্পাসে মিছিল বের করেন। এ ঘটনায় রাতেই হল ছেড়ে পালিয়ে যান সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা।

জানা গেছে, ইডেন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সিটবাণিজ্যসহ নানান বিষয়ে গণমাধ্যমে কথা বলেন ছাত্রলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌসী। এরপরই তার ওপর নেমে আসে এই নির্যাতন।

টনার সত্যতা জানতে সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে বারবার ফোন করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে বঙ্গমাতা হোস্টেলের তত্ত্বাবধায়ক নাজমুন নাহার বলেন, ‌‌‘মূল ঘটনা এখনো জানি না। শুনেছি, এটা ছাত্রলীগের ইন্টারনাল বিষয়। দুই পক্ষই ছাত্রলীগের। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mostak Ahmed ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১:৪৪ পিএম says : 0
আমাদের দেশে ঘটনা ঘটার পর তার তদন্ত শুরু হয়।এই খবর তো আরও আগেই হয়েছে যতুটকু জানি, তবে কি মানুষ মরার পর বা তার সন্মান লুণ্ঠন হওয়ার পর মুল কাজ শুরু হয়।এসব করা করছে কার ইশারায় হচ্ছে কেনো করছে তা তো আওয়ামিলীগ সমর্থিত গুষ্ঠিই জানে।যদি তারাই দেশের সব কিছু নিয়ন্তৃরন করে তা হলে সকল সন্ত্রাসী কার্যক্রম ও তারাই করে থাকে।
Total Reply(0)
Aminul Islam ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৮ পিএম says : 0
এতো সৎ সাহস তাই নিজের নামটাই হয়ে গেছে "জ্যাক"
Total Reply(0)
jack ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:২১ পিএম says : 0
ও বাংলার জনতা আমাদের পড়ে এত অত্যাচার জুলুম হচ্ছে তার পরেও কেন আমরা এর প্রতিবাদ করছি না এখন মাঠে নামতে হবে এবং আওয়ামী জঙ্গীদের কে পিটিয়ে এদেশ থেকে ইন্ডিয়ায় পাঠিয়ে দিতে হবে এবং আল্লাহর কোরআন দিয়ে দেশ শাসন করতে হবে তাহলে আমরা দেশটাকে চায়না থেকেও উন্নত করতে পারব কোন কাফের দেশের উপর আমাদের নির্ভরশীল হতে হবে না আমরা শান্তি এবং শৃংখলার সাথে বসবাস করতে পারব মানুষ সব সৎ হয়ে যাবে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন