সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

জনগণের ম্যান্ডেট ছাড়া সরকার পরিবর্তনের সুযোগ নেই : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৪:৪৫ পিএম

নির্বাচন ও জনগণের ম্যান্ডেট ছাড়া সরকার পরিবর্তনের কোনো সুযোগ নেই মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ যখন রাজপথে নামবে জনগণকে সঙ্গে নিয়েই নামবে। আওয়ামী লীগ বিশ্বাস করে তাদের উন্নয়ন ও অর্জনের সঙ্গে এদেশের জনগণ রয়েছে। কাজেই অগণতান্ত্রিক পথে বিএনপির ক্ষমতা দখলের খোয়াব অচিরেই ভেঙে যাবে।

আজ রোববার সচিবালয়ে নিজ দপ্তরে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সরকারের পদত্যাগ দাবি প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিক্রিয়ায় পাল্টা প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, সরকার কেন পদত্যাগ করবে? আর কার কাছে পদত্যাগ করবে? সরকার একটা নির্দিষ্ট সময়ের জন্য নির্বাচিত হয়েছে। যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসতে হবে। নৈরাজ্য সৃষ্টি করে সরকার পরিবর্তনের দুঃস্বপ্ন দেখে কোনো লাভ নেই।

তত্ত্বাবধায়ক সরকারের দাবি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকার একটি মীমাংসিত ইস্যু। এ নিয়ে মাতামাতি করে কোনো লাভ নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
এদেশের নাগরিক ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩১ পিএম says : 0
জনগণের ম্যন্ডেটেও তো সরকার পরিবর্তন হচ্ছে না। আমাদের/জনগনদের আপনারা ফুটবল পাইছেন আরকি। জনগণের দোহাই দিয়া ভোট চুরি কইরা ক্ষমতা কুক্ষিগত রাখছেন, জনগণকে শোষণ করে খাচ্ছেন, জনগণকে নির্যাতন করছেন, তাদের রক্ত চুষে খাচ্ছেন, কিছু বলতে গেলেই গুলি করে হত্যা করছেন; আর বলছেন, জনগণের ম্যান্ডেট! উপহাস করতেও ছড়ছেন না আমাদের? আপনাদের বিচার তো আল্লাহ ছাড়া কেউ করতে পারবে মনে হচ্ছে না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন