বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ইডেন ছাত্রলীগ সভাপতি রিভা আহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৭ পিএম

রাজধানীর ইডেন কলেজ ক্যাম্পাসে শনিবার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এর জের ধরেই রোববার বিকেলে সংবাদ সম্মেলনে কথা বলা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হন। এতে ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসেছেন। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইডেন কলেজ প্রশাসন অ্যাম্বুলেন্সে করে রিভাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়াও তিনি জানান, কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঋতু আক্তারও (২৭) জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার বিকেলে ইডেন কলেজের অডিটোরিয়ামের সামনে সংবাদ সম্মেলনে কথা বলা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০জন আহত হন।

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ক্যাম্পাস থেকে বের না করা পর্যন্ত অবস্থান চালিয়ে যাবে বলে জানিয়েছে একটি পক্ষ, আরেকটি পক্ষ শনিবারের (২৪ সেপ্টেম্বর) ঘটনার ভুক্তভোগী পক্ষের অংশকে ক্যাম্পাস থেকে বহিষ্কারে দাবি জানিয়ে অবস্থান করছেন।

কলেজের দুই নম্বর গেটের সামনে একটি পক্ষকে কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিরুদ্ধে স্লোগান দিতে দেখা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন