শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে সংবর্ধনা দেবে সরকার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৮:১৪ পিএম

সউদী আরবে অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আব্দুল আজীজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশি প্রতিযোগী হাফেজ সালেহ আহমেদ তাকরীমকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আগামী মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে তাকরীমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন। আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ধর্ম মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইনের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সউদী আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতার বিজয়ীদের নাম গত বুধবার রাতে মক্কার পবিত্র মসজিদুল হারামে ঘোষণা করা হয়। প্রতিযোগিতায় পাঁচটি শাখায় ১১১টি দেশের ১৫৩ জন প্রতিযোগী অংশ নেন। প্রতিটি শাখায় তিনজন করে মোট ১৫ জনকে পুরস্কৃত করা হয়।

তৃতীয় স্থান অর্জনকারী তাকরীমের হাতে তুলে দেওয়া হয় এক লাখ রিয়াল মূল্যমানের পুরস্কার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় অন্তত সাড়ে ২৭ লাখ টাকা। এ ছাড়া তার হাতে সনদ ও সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Md. Altaf Hossain ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০:০২ পিএম says : 0
ভাল উদ্যেগ।
Total Reply(0)
মোস্তাইন বিল্লাহ ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪২ এএম says : 0
এতদিন পরে হলেও সরকারের উদ্যেগকে ধন্যবাদ জানাই।
Total Reply(0)
Imran Hossain ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৯:৪৬ এএম says : 0
ভাল উদ্যেগ
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন