মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

৮ বছর সংসার করার পর স্ত্রী জানলেন- স্বামী পুরুষ নন, নারী!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৬ এএম

ব্যাপারটা যে এ রকম হবে তা আট বছর আগেও আন্দাজ করতে পারেননি ৪০ বছর বয়সি গুজরাটের এক নারী। তার স্বামী বিরাজ যে আসলে মেয়ে ছিলেন, তা টেরও পাননি। তবে যেই না রহস্য ফাঁস হলো, ওই নারী মাথায় যেন আকাশ ভেঙে পড়ল। একটুও দেরি না করে ওই নারী সোজা পুলিশের কাছে স্বামীর নামে অভিযোগ দায়ের করলেন। সত্য গোপন করার কারণে স্বামীর পরিবারের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করলেন তিনি।

পুলিশকে ওই নারী জানান, ২০১১ সালে তার প্রথম পক্ষের স্বামীর মৃত্য হয় সড়ক দুর্ঘটনায়। তারপরই বিরাজের সঙ্গে আলাপ, বন্ধুত্ব, প্রেম ও বিয়ে। বিয়ের পর কাশ্মীরে হানিমুনেও গিয়েছিলেন তিনি। তবে সেখানে যৌনতায় লিপ্ত হননি। পরে অবশ্য বিরাজ জানান, রাশিয়ায় থাকাকালীন এক দুর্ঘটনার কবলে পড়ে তার গোপন অঙ্গে চোট লাগে। সেই কারণেই যৌনতায় লিপ্ত হতে পারেন না তিনি। সেখানে থেকেই মহিলার মনে সন্দেহ দানা বাঁধে। ২০২০ সালে মহিলাকে মিথ্যে বলে কলকাতায় এসেছিলেন লিঙ্গ পরিবর্তনের শেষ অস্ত্রোপচার করতে। তারপরেই স্ত্রীকে সব খুলে বলতেই শুরু হয় সমস্যা।

পুলিশের কাছে ওই নারী জানান, বিরাজ তার সঙ্গে অস্বাভাবিক যৌনতায় লিপ্ত হতেন। আর এই অভিযোগেই পুলিশের কাছে করেন গুজরাটের এই মহিলা। গোটা বিষয়টা নিয়ে এখন তদন্ত চালাচ্ছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বিরাজ ও তার পরিবারের লোকজনদের। সূত্র : ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়া

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন