মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

অর্থপাচার মামলায় জ্যাকুলিনের অন্তর্বর্তীকালীন জামিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৪:১৪ পিএম

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক কেলেঙ্কারির মামলায় জড়ানোর পর থেকেই সংবাদের শিরোনাম হচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। চার্জশিটে নাম উঠা, একাধিকবার জিজ্ঞাসাবাদ, বিদেশ ভ্রমনে নিষেধাজ্ঞা সবমিলিয়ে চরম অস্বস্তিতেই রয়েছেন এই বলিউড অভিনেত্রী। অবশেষে একটু স্বস্তি, অন্তর্বর্তীকালীন জামিন পেলেন জ্যাকুলিন। দিল্লির পাতিয়ালা হাউজ আদালত সোমবার (২৬ সেপ্টেম্বর) ৫০ হাজার রুপি বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন দেন এ অভিনেত্রীকে।

জানা যায়, ২০০ কোটি রুপি পাচারের অভিযোগপত্রে নাম থাকায় দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা (ইডি) থেকে একাধিকবার তলব করা হয় জ্যাকুলিনকে। এরই ধারাবাহিকতায় গেল ১২ সেপ্টেম্বর আদালতে হাজিরা দেয়ার কথা থাকলেও শুটিংয়ের কারণে সেদিন হাজির আদালতে হাজিরা দেননি এই অভিনেত্রী। পরে পাতিয়ালা আদালত তাকে হাজিরা দিতে সমন জারি করেন। এর পরিপ্রেক্ষিতে সোমবার হাজির হয়ে জামিন আবেদন করলে তা গ্রহণ করেন আদালত।

এদিন ক্যামেরার নজর এড়াতে, সাদা শার্ট আর কালো ট্রাউজার পরে প্রায় আইনজীবীর বেশে আদালতে হাজিরা দিতে এসেছিলেন জ্যাকুলিন। এ মামলার পরবর্তী শুনানি আগামী ২২ অক্টোবর হবে বলেও ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে।

এদিকে মামলার প্রধান আসামি সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠতা রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। এ অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ- প্রতারক সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে প্রায় ১০ কোটি রুপি আত্মসাৎ করেছেন তিনি। যদিও এরই মধ্যে সাত কোটি রুপির সম্পদ বাজেয়াপ্ত করেছে ইডি।

উল্লেখ্য, জ্যাকলিন ফার্নান্দেজ শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী। তিনি ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী। মিস ইউনিভার্স শ্রীলঙ্কা হিসেবে তিনি ২০০৬ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তার দেশকে উপস্থাপন করেন। ২০০৯ সালে ভারতে এক মডেলিংয়ের কাজে এসে তিনি ফ্যান্টাসিধর্মী আলাদিন চলচ্চিত্রের জন্য অডিশন দেন। অডিশনে তিনি নির্বাচিত হন এবং এই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। জ্যাকুলিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিক্রান্ত রোনা’। এছাড়া ‘সার্কাস’, ‘রামসেতু’ সিনেমাগুলো তার ঝুলিতে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন