শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সালমা রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৬ এএম

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে প্রথম নারী চেয়ারম্যান হিসাবে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন সালমা রহমান হ্যাপী। গত রোববার তার বিপক্ষে প্রতিদ্বন্দী প্রার্থী মহিউদ্দিন মহারাজ প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় চেয়ারম্যান নির্বাচিত হলেন হ্যাপী। বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা।
সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ গত রোববার তার নেতাকর্মী ও ছোট ভাই ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামকে সঙ্গে নিয়ে পিরোজপুর আওয়ামী লীগের দলীয় কার্যালয় এসে এক সংবাদ সম্মেলনে মিলিত হন।
সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি পূর্ণ আস্থা ও শ্রদ্ধা রেখে চেয়ারম্যান প্রার্থী ও শহিদ পরিবারের সন্তান সালমা রহমান হ্যাপীর প্রতি সমর্থন জানিয়ে এ নির্বাচন (জেলা পরিষদ) থেকে প্রার্থিতা প্রত্যাহার করার ঘোষণা দেন।
এছাড়া অপর বাকি দুজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তারাও তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করায় সালমা রহমান হ্যাপীর আর কোনো প্রতিদ্বন্দী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় ৬১ জেলার মধ্যে একমাত্র নারী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন