শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

বিএনপির ইউনিয়ন কমিটির সংবাদ প্রসঙ্গে সংবাদ সম্মেলন

নরসিংদী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ এএম

নরসিংদী সদর উপজেলা আলোকবালী ইউনিয়নের নবগঠিত আহŸায়ক কমিটিতে ৬ জন আ.লীগের নেতা অন্তর্ভুক্ত হওয়ায় ২০ জনের পদত্যাগের সংবাদ কয়েকটি জাতীয় পত্রিকার অনলাইন ভার্সন ও কিছু সংখ্যক অনলাইন পোর্টালে প্রকাশিত হয়েছে গত ২৬ সেপ্টেম্বর। প্রকাশিত ভুল সংবাদের প্রতিবাদে গতকাল দুপুরে জেলা বিএনপি›র কার্যালয় সংবাদ সম্মেলন করেন আলোকবালী ইউনিয়ন নবগঠিত বিএনপির আহবায়ক কমিটি। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আহবায়ক শাহ আলম চৌধুরী।
আর যেসকল নেতাকর্মীদের নাম উল্লেখ করে সংবাদ প্রকাশিত হয়েছে। তারাই উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে বক্তব্য দিয়েছেন যে, আমরা পদত্যাগ করি নাই। তবে নবগঠিত আহŸায়ক কমিটিতে নাম আগে পিছে থাকায়, বিএনপির যুগ্ম মহাসচিব নরসিংদী জেলা কমিটির আহবায়ক খাইরুল কবির খোকনের নিকট ২৩ জন নেতাকর্মী নামের তালিকা দিয়ে লিখিত অভিযোগ করি। আমাদের সকলের দাবি নির্যাতিত ত্যাগী নেতাদের উক্ত কমিটিতে উপযুক্ত পদ দেয়া হোক।
সাথে সাথে খায়রুল কবির খোকন আমাদেরকে আশ্বস্ত করে বলেন বিষয়টি আমি দেখতেছি। তবে বহিস্কৃতদের তালিকায় যাদের নাম বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে তারা উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে বলেছেন বহিষ্কার নয়, অভিযোগপত্র জমা দিয়েছি নেতার কাছে। আমরা বিএনপিতে ছিলাম, আছি, থাকবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন