শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

চার জেলায় সড়কে নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ এএম

কুমিল্লা, ঝালকাঠি ও মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এরমধ্যে ঝালকাঠির কাঁঠালিয়ায় এক দাখিল পরীক্ষার্থীর নিহতের ঘটনা ঘটেছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে প্রতিবেদন।
স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দেওয়ার ঘটনা ঘটেছে। এতে মোহাম্মদ হাকিম নামের ওই পথচারী নিহত হন। তিনি কিশোরগঞ্জের তাড়াইল থানার বাসিন্দা। গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছঘুরা (দক্ষিণ নায়ানপুর) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছঘুরা কক্ষ এলাকায় দ্রæতগতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা গাড়ির ভেতরে থাকা চালক, তার স্ত্রী ও মেয়েকে উদ্ধার করে। পরে স্থানীয়রা গাড়িটি ওপর করলে পানিতে হাকিমের লাশ ভেসে উঠে। নিহতে ভাগিনা বলেন, মামা স্থানীয় পপুলার রাইস মিলে চাকরি করেন। সকালে নাশতা খেয়ে মিলে যাচ্ছিলেন। পিছন থেকে প্রাইভেটকারটি মামাকে ধাক্কা দিলে তিনি চাপা পড়েন।
ঝালকাঠি জেলা সংবাদদাতা জানান, ঝালকাঠির কাঁঠালিয়ায় সড়ক দুর্ঘটনায় এক দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বটতলা জোড়াপুল এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, উপজেলার সাইটকুড়া গ্রামের আব্বাস হাওলদারের ছেলে মো. তামিম হাওলাদার। সে এ বছর হারিসিয়া দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নেয়। গতকাল দুপুরে আমুয়া থেকে তামিম মোটরসাইকেলে প্রতিবেশীকে নিয়ে বাড়িতে রওয়ানা দেয়। পথে বটতলা জোড়াপুল এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা লাগে। মোটরসাইকেলসহ দুইজন খালের মধ্যে পড়ে যায়। এতে নিখোঁজ হয় তামিম। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাকে উদ্ধার করে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। কাঁঠালিয়া থানার ওসি মো. মুরাদ আলী জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখানে গাড়ি চাপায় এক শিশু নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার ইছাপুরা-বেতকা সড়কের আরমহল নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবির উপজেলার মালখানগর ইউনিয়নের মালবদিয়া গ্রামের মিন্টু শেখের ছেলে।
সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল বলেন, আবির তার খালার বাড়ি বেড়াতে যাওয়ার সময় আরমহল নামক এলাকায় সড়ক পার হতে গিয়ে অজ্ঞাত একটি গাড়ির সাথে ধাক্কা লাগলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে প্রথমে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ঢাকা নেওয়ার পথেই শিশুটি মারা যায়। নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক গাড়িটি সনাক্তের চেষ্টা চলছে। পদ্মাসেতু উত্তর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জের শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক নারী পথচারী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১ টার দিকে ঢাকা মাওয়া মহাসড়কের উপজেলার বেজগাঁও বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দ্রæত গতির একটি গাড়ি অজ্ঞাতনামা এক নারীকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ঐ নারী মারা যায়। হাসাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন বলেন, ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এখনও নিহতের পরিচয় সনাক্ত হয়নি। পরিচয় সনাক্তে চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন