রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মুয়াজ্জিন নিয়োগ নিয়ে আ.লীগের দুপক্ষে মারামারি, ভাঙচুর, লুটপাট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:২২ এএম

নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের একপক্ষের নেতাকর্মীদের বিরুদ্ধে আরেক পক্ষের ওপর হামলা, তাদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিংড়া উপজেলার ইটালি ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে পাকুড়িয়া জামে মসজিদের মুয়াজ্জিন নিয়োগ করা নিয়ে গ্রামের বর্তমান ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আলিফ হোসেন এবং সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সদস্য জাহাঙ্গীর হোসেনের সমর্থকদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এর জের ধরে সোমবার বিকেলে আলিফ হোসেনের নেতৃত্বে ২৫০ থেকে ৩০০ লোকজন লাঠিসোঁটা নিয়ে গ্রামের বাজারে হামলা করেন। এ সময় হামলাকারীরা বাজারের অন্তত সাতটি দোকানপাট ভাঙচুর ও লুটপাট করে বলে অভিযোগ।

আরো অভিযোগ, হামলাকারী ব্যক্তিদের বাধা দিতে গেলে চা-বিক্রেতা রনিকে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করা হয়। একপর্যায়ে হামলাকারীরা বাজারের পাশের বাসিন্দা আইনজীবী মানিক লাল চক্রবর্তীর বাড়িতে হামলা করেন। এ সময় মানিক লালের কার্যালয়ের আসবাব ও নথিপত্র তছনছ করা হয়। এর প্রতিবাদ করলে মানিক লালের ছোট ভাই ও সাবেক ইউপি সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তা লাল চক্রবর্তীকে মারধর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন