রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ইবিতে আনন্দ র‌্যালি

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৩:৩৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আনন্দ র‌্যালি ও কেক কাটার মাধ্যমে কর্মসূচি পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ছাত্রলীগের দলীয় ট্রেন্ট থেকে আনন্দ র‌্যালি শুরু হয়।

জানা যায়, সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে আনন্দ মিছিলটি বের করা হয়। মিছিলটি সংগঠনটির দলীয় টেন্ট থেকে বের হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে কেক কাঁটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট প্রফেসর ড. মাহবুবুল আরফিন, সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম ও ড. আমজাদ হোসেন সহ অন্যান্য শিক্ষক। এসময় ছাত্রলীগের প্রায় তিন সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয় ভিসি ড. শেখ আবদুস সালাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়ার জন্মদিন পালন করতে পেরে আমরা আনন্দিত। আজ প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন। আমরা যেন তার শততম জন্মদিনও আনন্দের সাথে পালন করতে পারি সেই আশাবাদ ব্যক্ত করছি একইসাথে তার দীর্ঘায়ু কামনা করি।

উল্লেখ্য, শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন