শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার জনি ডেপের বিরুদ্ধে দেহরক্ষীদের মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:২৫ পিএম

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে চলতি বছরে মামলা জিতে স্বস্তিতেই ছিলেন হলিউড তারকা জনি ডেপ। সম্প্রতি আবার নতুন করে প্রেমেও পড়েছেন। জীবনে জড়িয়েছেন আইনজীবী বান্ধবী জোয়েল রিচকে। ঠিক সেই মুহূর্তে জনির বিরুদ্ধে আদালতে গেলেন তার কয়েকজন দেহরক্ষী ও কর্মী।

তাদের অভিযোগ, বেআইনি মাদক কিনে আনার জন্য জোরাজুরি করেন জনি। তাদের ঠিক মতো বেতন বা ওভারটাইম দেন না। উল্টো নিয়মিত দুর্ব্যবহার করা হয় তাদের সাথে।

আরেওলা এবং সাঞ্চেজ নামে দুই দেহরক্ষীর দাবি, কাজ করালেও তাদের ওভারটাইম দেননি জনি। এমনকি, খাটাখাটনির পর খাবারদাবার বা বিন্দুমাত্র বিশ্রামও মেলে না তাদের। ওই দুজনসহ কর্মীদের মধ্যে অনেকেই জনির বদমেজাজের সাক্ষী।

অথচ, জনি নাকি তার এক পাল দেহরক্ষীর জন্য বছরে প্রায় ১৪ কোটি টাকা খরচ করেন। ৪০ জন কর্মীর জন্য তাকে খসাতে হয় বছরে ২৮ কোটি টাকা। তা সত্ত্বেও জনির বিরুদ্ধে কর্মীদের একাংশের অভিযোগের অন্ত নেই।

জনিকে বিঁধে আরও গুরুতর অভিযোগ করেছেন তারা। দেহরক্ষীর দায়িত্ব পালন করা ছাড়াও তাদের নাকি ‘অন্য ধরনের কাজও’ করতে হয়। সাঞ্চেজদের দাবি, ‘যে সব গাড়িতে করে বেআইনি মাদক এবং শিশুদের নিয়ে আসতে হয়, সেগুলোকে চালানোর কাজও করতে হয় তাদের।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন