রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে কাফনের কাপড় ও ছুরিসহ আটক ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫৭ পিএম | আপডেট : ৮:৫৮ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২২

সুপ্রিম কোর্টে শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে চার যুবককে কাফনের কাপড়, ছুরিসহ আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয় বলে জানিয়েছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মোমতাজ উদ্দিন ফকির।

তিনি বলেন, চার যুবকের কাছে ছুরি ও কাফনের কাপড় পাওয়া গেছে। অনুষ্ঠান শেষে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ বলেন, আমাদের থানায় মোট পাঁচ জন আটক রয়েছে। তারা কী উদ্দেশে ওইখানে গিয়েছিল তা আমরা জানার চেষ্টা করছি। এছাড়া আটকদের নামপরিচয় যাচাই-বাছাই করছি। এর আগে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। এছাড়া জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জন্মদিনের অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী ও দেশবাসীর কল্যাণ কামনা করে মোনাজাত ও দোয়া করা হয়। সবশেষে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোমতাজ উদ্দিন ফকির, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সেক্রেটারি অ্যাডভোকেট আব্দুন নুর দুলাল, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর, বার কাউন্সিলের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট মোখলেসুর রহমান বাদল, বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট সাঈদ হোসেন রাজা প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন