শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে ডাকাতির স্বর্ণালঙ্কার সহ দুই জুয়েলারী মালিক গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৯:১১ পিএম

বরিশাল সদর উপজেলার একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার বাসা থেকে লুট হওয়া স্বর্ণসহ দুই জুয়েলার্স ব্যবসায়ীকে বুধবার গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। এর দুই দিন আগে শিক্ষিকার বাসায় ডাকাতির সাথে জড়িত ৪ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত দুই জুয়েলার্স ব্যবসায়ী হচ্ছে, কালিবাড়ী রোডের উত্তম অলংকার ভবনের মালিক গোবিন্দ সরকার ও এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাস।

বরিশালেরই বাকেরগঞ্জের রবিপুর এলাকার মোতাহার শরীফের ছেলে আল আমিন শরীফ, একই এলাকার আলতাফ শরীফের ছেলে খোকন শরীফ, তার চাচাতো ভাই হালিম শরীফ ও সদর উপজেলার চর কাউয়া ইউনিয়নের হিরন নগরের বাসিন্দা মামুনকে ডাকাতির ঘটনায় ইতোমধ্যে গ্রেফতারের পরে তাদের তথ্যনুযায়ী দুই জয়েলরী মালিককে গ্রেপ্তার করে পুলিশ।

মহানগর পুলিশের বন্দর থানার পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, গত ২০ সেপ্টেম্বর সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের মৌলভীর হাট এলাকার বাসিন্দা স্কুল শিক্ষিকা ইসরাত জাহান ইভার ঘরে ডাকাতি করে প্রায় ৪ ভরি স্বর্নালংকার ও নগদ টাকা লুট করে দূবৃত্তরা। এ ঘটনায় বন্দর থানায় মামলার পরে তদন্ত কর্মকর্তা হিসেবে দুই দিন পূর্বে বিভিন্ন স্থান থেকে চার ডাকাত সদস্যকে গ্রেপ্তার করার পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার দুপুরে নগরীর কালিবাড়ি রোডের উত্তম অলংকার ভবনে অভিযান চালানো হয়। সেখান থেকে ডাকাতদের লুট করা স্বর্নের দুই ভরি ৬ আনা অলঙ্কার উদ্ধার করা হয়। ডাকাতিকৃত স্বর্ণ কেনার অভিযোগে মালিক গোবিন্দ সরকারকে আটক করা হয়। পরে এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাসকে ডাকাতদের লুট করা একআনা এক রত্তি অলঙ্কার সহ গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছেন, গ্রেপ্তাকৃতরা সকলে ১৬১ ধারায় পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ডাকাতিতে তারা ৮ জন অংশ নিয়েছিলো। অন্যদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।
লন্ঠিত মালামাল উদ্ধার ও আরো জিজ্ঞাসাবাদের জন্য মহানগর হাকিম আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন