শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

নৌকা আমাদের শক্তি ও সাহস যোগায় : কেরানীগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৪ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেছেন, নৌকাই আমাদের শক্তি নৌকাই আমাদের সাহস যোগায় আর নৌকার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। গতকাল বুধবার বিকেলে বুড়িগঙ্গা নদীর জিঞ্জিরা ফেরিঘাটে হাসুমনির পাঠশালা নামে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একথা বলেন।

তিনি আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালিকে এদেশের বিশ্বাস ঘাতকেরা ষড়যন্ত্র করে হত্যা করেছেন। তিনি যদি বেঁচে থাকতেন আমার মনে হয় আজকে আমরা একটি শক্তিশালী দেশে পরিনত হতাম। আজকে তারই কন্যা যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে তার নেতৃত্বে আজ বাংলাদেশে সত্যিকার অর্থে এগিয়ে যাচ্ছি।

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্মদিনের হাসু পাঠশালা আয়োজনে ৭৬টি নৌকা প্রদর্শনীর মাধ্যমে ৭৬তম জন্মদিন পালন করায় হাসু পাঠশালার সংগঠনের সভাপতিকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমেরিকার বলেছিল বাংলাদেশ তলা বিহীন, আজ শেখ হাসিনার হাত ধরে আমাদের দেশ আজ উন্নত দেশের কাতারে আছি। অনুষ্ঠানের উদ্বোধন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম টেলিভিশন ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ হালিম, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান। পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার অতিরিক্ত সচিব স্মৃতি কর্মকার, ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ। মারুফা আক্তার পপির সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ প্রমুখ। এছাড়া কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, দক্ষিণ থানা আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠন ও স্কুল কলেজ এর শিক্ষার্থীরা আলোচনা সভা ও নৌকা প্রদর্শনীতে অংশগ্রহণ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন