শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রলীগের নগ্নতায় বিস্মিত জাতি-অভিভাবকরা : জাগপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৪ এএম

ছাত্রলীগ দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে অপরাজনীতির রাজত্ব কায়েম করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহ-সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান। তিনি বলেন, ইডেন কলেজ ছাত্রলীগের টেন্ডারবাজির ‘গুড নাইট’ অ্যাকশন দেখে দেশবাসী চরম লজ্জিত হয়েছে এবং ঢাবিতে ছাত্রদলের ওপর আওয়ামী ছাত্রলীগের নৃশংস হামলার চিত্র দেশবাসী দেখেছে। শিক্ষাপ্রতিষ্ঠানে সরকার দলীয় নেতাকর্মীদের এ ধরনের নগ্নতা জাতি ও অবিভাবকরা বিস্মিত। গতকাল বুধবার আসাদগেট জিইউপি মিলনায়তনে জাগপা ছাত্রলীগ আয়োজিত ‘শিক্ষাঙ্গণে আওয়ামী ছাত্রলীগের ‘ডে-নাইট’ অ্যাকশন ও সাধারণ ছাত্রদের ভবিষ্যৎ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের রাজনীতি দেশের জন্য নয়, তাদের রাজনীতি নিজের ও পরিবারের জন্য। ৭৪’র ন্যায় পকেট ভরার রাজনীতির পথ ধরেই বর্তমানে আওয়ামী লীগের রাজনীতি লুটপাট, টেন্ডারবাজি, চাঁদাবাজিসহ উৎসবমুখরে পরিণত হয়েছে। তাই দেশের মানুষ আওয়ামী লীগের হাত থেকে মুক্তি চায়, বাঁচতে চায়।

জাগপা ছাত্রলীগের সভাপতি আবদুর রহমান ফারুকীর সভাপতিত্বে ও শ্যামল চন্দ্র সরকারের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, সাবেক ছাত্রনেতা ও প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শফিকুল ইসলাম, সহ-সভাপতি ভিপি মুজিবুর রহমান, যুব জাগপার সভাপতি নজরুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন