বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সেখানে দেখা যায় বলিউড বাদশাকে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১:০৪ পিএম

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আকাশচুম্বী ভবন বুর্জ খলিফা। সেই ভবন বহুবার আলোকিত করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। বুধবার (২৮ সেপ্টেম্বর) একজন এনআরআই ব্যবসায়ীর মালিকানাধীন সংযুক্ত আরব আমিরাতভিত্তিক একটি সংগঠনের অনুপ্রেরণামূলক গল্প বর্ণনার জন্য বুর্জ খলিফাকে আলোকিত করা হয়। সেখানে দেখা যায় বলিউড বাদশাকে।

শাহরুখ খান হলেন সেই সংগঠনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সংগঠনটি সংযুক্ত আরব আমিরাত ও ওমানে বুর্জিল, মেডিওর, এলএলএইচ, লাইফকেয়ার এবং তাজমীল ব্র্যান্ডের অর্ন্তভুক্ত ৩৯টি হাসপাতালের মালিক।প্রচারাভিযান লঞ্চ ইভেন্টটি আরব আমিরাতের সঙ্গে শাহরুখ খানের সম্পৃক্ততা তুলে ধরে।বুধবার প্রকাশ করা ভিডিওটিতে অভিনেতা স্বাস্থ্যসেবা গ্রুপের অনুপ্রেরণামূলক গল্প বর্ণনা করেছেন।

ভিডিওটি আরব আমিরাতের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শুরু হয়েছে। ১ মিনিট ১০ সেকেন্ডের ভিডিওটি আইকনিক শেখ জায়েদ গ্র্যান্ড মসজিদ এবং গ্রুপের ফ্ল্যাগশিপ সুবিধা, বুর্জিল মেডিকেল সিটিও প্রদর্শন করে।

এ বিষয়ে বুর্জিল হোল্ডিংসের চেয়ারম্যান শামশির ভ্যায়ালিল বলেন, আমরা সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে প্রচারণা শুরু করতে পেরে গর্বিত। এটি আমাদের লালন করা মূল্যবোধের প্রতীক। এটি বুর্জিল হোল্ডিংসের উচ্চাকাঙ্ক্ষাকে প্রতীকী করে এমন একটি দেশের বাইরে স্বাস্থ্যসেবার ক্ষেত্রে বিশ্বব্যাপী নেতা হওয়ার জন্য। এর আকর্ষণীয় বৃদ্ধির গল্প দিয়ে বিশ্বকে অনুপ্রাণিত করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন