বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ডোনেৎস্কের প্রধান সংযোগ সড়কগুলো মিত্র বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১:৩০ পিএম

ডোনেৎস্ক পিপলস রিপাবলিক (ডিপিআর) এর ক্রাসনি লিমান শহর এবং বসতির কাছাকাছি গুরুত্বপূর্ণ হাইওয়েগুলি মিত্র বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে, ডিপিআর পিপলস মিলিশিয়া বুধবার তাদের টেলিগ্রাম চ্যানেলে রিপোর্ট করেছে।

ডিপিআর পিপলস মিলিশিয়া প্রেস সার্ভিসের একজন কর্মকর্তা ডিপার্টমেন্টের টেলিগ্রাম চ্যানেলে পোস্ট করা একটি ভিডিওতে বলেছেন, ‘ক্র্যাসনি লিমানের প্রতিরক্ষা অব্যাহত রয়েছে। ছোট এবং শক্তিশালী উভয় গ্রুপে শত্রু দক্ষিণ থেকে আমাদের প্রতিরক্ষা ভেদ করার চেষ্টা করছে।’

‘ডিপিআর এবং এলপিআর পিপলস মিলিশিয়া থেকে শহরের রক্ষকরা, সেইসাথে রাশিয়ান সশস্ত্র বাহিনী, কিয়েভের দস্যু গঠনের আক্রমণের বিরুদ্ধে সমস্ত ফ্রন্টে পরিস্থিতির সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখে। ক্র্যাসনি লিমানকে সরবরাহ বন্ধ করতে নাৎসিদের প্রচেষ্টা সত্ত্বেও, কৌশলগত মহাসড়কগুলিও নিয়ন্ত্রণে রয়েছে,’ ডিপিআর প্রতিরক্ষা মন্ত্রণালয় এক বিবৃতিতে বলেছে।

গত ২৫ সেপ্টেম্বর, ডিপিআর প্রধান ডেনিস পুশিলিন ক্র্যাসনি লিমানের কাছে যোগাযোগের লাইনের পরিস্থিতি সম্পর্কে মন্তব্য করার সময়, এটিকে এখন পর্যন্ত সবচেয়ে কঠিন এলাকাগুলির মধ্যে একটি বলে অভিহিত করেছিলেন। তার মতে, জনবসতি এলাকায় মিত্রবাহিনীর প্রতিরক্ষা ভাঙার কোনো সুযোগই শত্রুরা ছাড়ে না। সূত্র: তাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন