মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

একদিনেই নতুন তিন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অপু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৫:০৬ পিএম

দর্শকপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু। ছোট পর্দার পাশাপাশি কাজ করছেন নিয়মিত বড় পর্দাতেও। দুই জায়গাতেই তিনি তার অভিনয়ের মুনশিয়ানা দেখিয়েছেন। বর্তমানে ক্যারিয়ারের এক দারুণ সময় পার করছেন অপু। সাম্প্রতিক সময়ে মুক্তি পাওয়া বেশিরভাগ সিনেমায় দেখা গেছে তাকে। তবে নতুন খবর হলো গতকাল একইদিনে তিনটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে চমকে দিয়েছেন এই গুণী অভিনেতা।

সেই সিনেমাগুলো হলো, জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘চাদর’, বন্ধন বিশ্বাসের নির্মাণে ‘লাল শাড়ি’ ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘প্রহেলিকা’।

সিনেমাগুলোতে অপুকে কেমন চরিত্রে দেখতে পাবে দর্শক? এমন প্রশ্নের উত্তরে এই অভিনেতা বলেন, ‘তিনটি চরিত্র একাবারে ভিন্নরকম। কোনটার সাথে কোন মিল নাই। একটি হচ্ছে শহরেরে বস্তি কেন্দ্রিক আন্ডারওয়ার্ল্ডের সাথে জড়িত। আরেকটি হচ্ছে গ্রামের ভিলেজ পলিটিক্সের সাথে জড়িত। আরেকটি হচ্ছে পুলিশের অফিসারের চরিত্র।’

এই অভিনেতা আরো জানান, অক্টোবর মাসের ৪ তারিখ থেকে জাকির হোসেন রাজুর পরিচালিত ‘চাদর’ এর শুটিং শুরু করবেন। এছাড়া নভেম্বরের মাঝামাঝিইয়ে শুরু করবেন অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ সিনেমায়। তবে চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ শুটিং সময় এখনও চুড়ান্ত হয়নি।

রাশেদ মামুন অপুকে সর্বশেষ দেখা গেছে রায়হান রাফী পরিচালিত ‘নিঃশ্বাস’ ওয়েব ফিল্মে। এছাড়া আগামী ৭ অক্টোবর মুক্তি পাবে তার অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন মাহিয়া মাহি, আদর আজাদ, শিপন মিত্র প্রমুখ।

উল্লেখ্য, সিটি বাস নাটকে অভিনয় করে রাতারাতি পরিচিত হয়ে উঠেন রাশেদ মামুন অপু। ছোট পর্দার গণ্ডি পেরিয়ে কাজ করছেন ওটিটি ও বড় পর্দায়। এবার ঈদেও মুক্তি পেয়েছে তার অভিনীত ‘পরান’ সিনেমাটি। পাশাপাশি ওটিটি মাধ্যম চরকিতে মুক্তি পেয়েছে ‘সিন্ডিকেট’ নামের ওয়েব সিরিজ। দুই জায়গাতেই নিজের সর্বচ্চটুকু দিয়ে বেশ প্রশংসা পাচ্ছেন এই অভিনেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন