বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জিমি কিমেল অস্কার উপস্থাপনা করবেন

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধান্ত হয়েছেন ৮৯তম অস্কার অনুষ্ঠান উপস্থাপনা করবেন জিমি কিমেল।
এবিসি নেটওয়ার্কের জনপ্রিয় লেট নাইট টক শো ‘জিমি কিমেল লাইভ’ অনুষ্ঠানের এই উপস্থাপকের জন্য অস্কার উপস্থাপনার দায়িত্ব এই প্রথম। ২০০৩ সালে সূচনা থেকেই তিনি ‘জিমি কিমেল লাইভ’ শোটি উপস্থাপনা করে আসছেন।
জানা গেছে ডিজনি-এবিসির গ্রæপ প্রধান রেন শেরউড প্রকাশ্যে কিমেলকে উপস্থাপনার জন্য সুপারিশ করেছেন। কিমেল এর আগে দুবার এমি উপস্থাপনা করেছেন, প্রথমবার ২০১২তে আর এই বছর সেপ্টেম্বরে। শেষের অনুষ্ঠানটি প্রাইমটাইম এমির জন্য সবচেয়ে কম দর্শক আকর্ষণ করার অনুষ্ঠান বিবেচিত হলেও তার বাকচতুর উপস্থাপনা খুব প্রশংসিত হয়েছে। সেপ্টেম্বরের এই অনুষ্ঠানটি ১১.৩ মিলিয়ন দর্শক উপভোগ করেছে।
গত বছর ফেব্রæয়ারিতে ৮৮তম অস্কার উপস্থাপনা করেছিরে স্ট্যান্ড আপ কমিক এবং অভিনেতা ক্রিস রক। এই অনুষ্ঠানটি দেখেছিল ৩৪.৩ মিলিয়ন দর্শক। গত ১১ বছরে এই দর্শক অস্কারের জন্য ছিল সবচেয়ে কম।
জিমি কিমেল কয়েক বছর ধরেই অস্কার অনুষ্ঠানের সঙ্গে থাকছেন। বিশেষ করে অনুষ্ঠানটির পর তার ‘জিমি কিমেল লাইভ’ অনুষ্ঠানে অস্কার নিয়ে বেশ কিছু অংশ থাকে।
অস্কার আয়োজক অ্যাকাডেমি অফ মোশন পিকচার্স আর্টস অ্যান্ড সায়েন্সেসের প্রেসিডেন্ট শেরিল বুন বলেছেন, “শ্রেষ্ঠ অস্কার উপস্থাপকদের সব গুনই আছে জিমির। তিনি নিজেকে জানেন, তিনি দর্শকদের বোঝেন আর জাহাজের কাপ্তান হতে জানেন এবং তার সব জানেন। তিনি উপস্থাপনা করতে সায় দিয়েছেন বলে আমরা আনন্দিত।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন