মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

ঝালকাঠিতে নির্যাতনের পর হত্যা করে স্ত্রীর লাশ ঘরের ভেতরে ঝুঁলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জসিম হাওলাদারকে আটক করেছে। গত বৃহস্পতিবার সকালে শহরের বসুন্ধরা সড়কে এ ঘটনা ঘটে। নিহতের স্বজনরা অভিযোগ করেন, প্রায় ৮ বছর আগে নলছিটির বিকপাশা গ্রামের রাজমিস্ত্রী জসিম হাওলাদারের সাথে ঝালকাঠি শহরের বসুন্ধরা সড়কের রফিক হাওলাদারের মেয়ে রেশমি আক্তাররের বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। কিছুদিন ধরে স্বামী যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন করতো স্বামী। ৫০ হাজার টাকা শ^শুর বাড়ি থেকে এনে না দিলে মেরে ফেলার হুমকিও দেয়া হয় রেশমিকে। এ ঘটনা রেশমা তাঁর বাবা, মা ও আত্মীয় স্বজনকে জানায়। স্বামী-স্ত্রীর মধ্যে এনিয়ে প্রায়ই ঝগড়া হতো। গত বৃস্পতিবার সকালে দু’জনের ঝগড়ার এক পর্যায়ে স্বামী নির্যাতন করে রেশমিকে। পরে তাঁর ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় রেশমির লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ, স্বামী নির্যাতন চালিয়ে স্ত্রীকে হত্যার পরে লাশ ঝুঁলিয়ে রেখেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাবাদের জন্য স্বামী জসিম হাওলাদারকে আটক করে।

নিহত রেশমির চাচা মো. জামাল হাওলাদার বলেন, আমার ভাইয়ের মেয়ে প্রায়ই ফোন করে আমাকে বলতো, ‘তোমরা কেউ ৫০ হাজার টাকা জোগার করে দিতে পারো না। আমি কি মার খেয়ে মরে যাবো।’ স্বামী জসিমের নির্যাতনেই রেমশির মৃত্যু হয়েছে। আমরা এ ঘটনার বিচার দাবি করছি।

ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে কি কারণে রেশমার মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন