রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে ছেলে নিয়ে হাজির বুবলি ও শাকিব

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বুবলি ও শাকিব খান তাদের ছেলে সন্তান নিয়ে ফেসবুকে হাজির হয়েছেন। তাদের ছেলেন নাম শেহজাদ খান বীর। গতকাল দুইজনই তাদের ফেসবুকে ছেলেসহ তাদের সন্তানের ছবি দিয়ে পোস্ট করেছেন। বুবলি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’ এদিকে, গতকাল ছেলেসহ বুবলির এক সংবাদ সম্মেলন করার কথা ছিল। শেষ মুহূর্তে তা বাতিল করেন। জানা যায়, শাকিব চাচ্ছিলেন না সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হোক। এ কারণে তার অনাগ্রহেই বুবলি সংবাদ সম্মেলন বাতিল করেন। অন্যদিকে, গতকাল সন্তানসহ বুবলির শাকিবের বাসায় উঠার কথা। উল্লেখ্য, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Afia Jahin ১ অক্টোবর, ২০২২, ৮:৪১ এএম says : 0
কর্মের ফল সবাইকে ভোগ করতে হয়। অন্যের ক্ষতি করে কেউ ভালো থাকতে পারে না,,, সেটা তার বেলায় ও হয়।
Total Reply(0)
Salahuddin Labu ১ অক্টোবর, ২০২২, ৮:৪১ এএম says : 0
ব্যাভিচার ও জেনায় লিপ্ত হওয়ার দায়ে এদেরকে আইনের আওতায় আনা হোক এবং উপযুক্ত শাস্তির ব্যাবস্থা করার জোড় দাবি জানাই। এদের জন্য যুব সমাজ আজ ধ্বংসের পথে।
Total Reply(0)
Md Nezam Uddin ১ অক্টোবর, ২০২২, ৮:৪১ এএম says : 0
শাকিব খান একজন ভাল চাষী। তার রেজিস্ট্রিকৃত নিজস্ব জমি না থাকলেও অক্লান্ত পরিশ্রম করে অন্যের জমিতে বর্গা চাষ করে তিনি নিয়মিত ফসল উৎপাদন করে যাচ্ছেন।
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন