রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ঠিকঠাক অন্তর্বাস পরার পরামর্শ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

কর্তৃপক্ষের আপদকালীন নির্দেশের ই-মেইল পেয়ে চমকে গিয়েছিলেন কর্মীরা। ই-মেইল খুলে তারা দেখলেন, সেখানে তাদের ঠিক মতো অন্তর্বাস পরার পরামর্শ দেওয়া হয়েছে! এমন ঘটনাই ঘটেছে পাকিস্তানের সরকারি বিমান সংস্থা পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সে (পিআইএ)।
পাকিস্তান সরকারের নিয়ন্ত্রণাধীন এই সংস্থার পক্ষ থেকে রীতিমতো বিজ্ঞপ্তি দিয়ে বিমানের কর্মীদের জানানো হয়েছে, বিমানের ভেতর কিছু কর্মী যথার্থ পোশাক না পরায় সংস্থার প্রতি যাত্রীদের বিরূপ ধারণা তৈরি হচ্ছে। তাই কর্মীদের ঠিকঠাক অন্তর্বাস পরার কথা বলা হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।
সংস্থা কিংবা সংস্থার কর্মীদের পক্ষে এই বিষয়ে কোনও মন্তব্য করা না হলেও পাকিস্তানের সংবাদমাধ্যম জিয়ো টিভির তরফে এই খবরের সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে। ওই সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়েছে, বিমান সংস্থাটি থেকে কর্মীদের জানানো হয়েছে, তাদের অনেকেই অন্তর্বাস না পরেই বাড়ির সাদামাটা পোশাক পরে বিমানে উঠে পড়ছেন।
সংবাদ সংস্থাটির পক্ষ থেকে আরও দাবি করা হয়েছে, কিছুদিন আগেই পাকিস্তানের বিমান এবং রেলমন্ত্রী খাওয়াজা সাদ রফিক সরকারি ওই বিমান সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠকে মন্ত্রী বিমান সংস্থাটির মানোন্নয়ন করার প্রস্তাব দেন। একই সঙ্গে বিমান সংস্থার কর্মীদের পাকিস্তানের সংস্কৃতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ পোশাক ব্যবহার করার অনুরোধ জানান তিনি। সূত্র : জিওটিভি, পিআরও পাকিস্তানি পিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
S. R. Siddik ১ অক্টোবর, ২০২২, ৮:৩১ এএম says : 0
কেন কোন কিছু চুরি হওয়ার ভয় আছে নাকি
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন