রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

তবে কী তারা প্রেমে মত্ত!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। বেশ কয়েক মাস ধরেই নাকি ইমরানের সঙ্গে ডেটিংয়ে মত্ত নায়িকা। বলিউডে জোর গুঞ্জন এই প্রেম এতটাই গভীর যে, আমিশা নাকি বিয়ের কথাও ভাবছেন!
সম্প্রতি বাহরাইনে ইমরানের সঙ্গে দেখা হয় আমিশা প্যাটেলের। সেখানেই আলাপ এবং আমিশার একটি ভিডিও পোস্ট করে ইমরান প্রশংসা করেন অভিনেত্রীর। সে পোস্ট থেকেই জল্পনার সূত্রপাত।
আমিশা এই বিষয়ে এক প্রশ্নে স্পষ্ট জবাব দেন, ‘আমার বয়স এখন ৪৬। এই বয়সে নতুন প্রেমের খবর শুনলে ভালোই লাগে। তবে এটা একেবারেই গুঞ্জন। ইমরানের সঙ্গে শুধুই বন্ধুত্ব রয়েছে। অনেক দিন থেকেই ইমরান আমার পরিচিত।’
অন্যদিকে বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল আরেকটি খবর। বেশ কয়েকদিন ধরে বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা যায় কংগ্রেস নেতা মরহুম আহমেদ প্যাটেলের ছেলে ফয়সাল এবং আমিশাকে। কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়সালের জন্মদিনে যেভাবে আমিশা শুভেচ্ছা জানিয়েছিলেন তা নজর এড়ায়নি নেটিজেনদের।
তিনি লিখেছিলেন, ‘শুভ জন্মদিন ডার্লিং। লাভ ইউ। বছরটা দারুণ কাটুক।’ ওই পোস্টের পরই জল্পনা তুঙ্গে ওঠে। তাহলে কি প্রেম করছেন তারা? যা আরও চরম আকার ধারণ করে ফয়সালের প্রত্যুত্তরে। তিনি লেখেন, ‘ধন্যবাদ আমিশা। আমি সবার সামনেই জিজ্ঞেস করছি। আমায় বিয়ে করবে?’
এই প্রশ্নের পর জল্পনা আরও বিরাট আকার ধারণ করে। তবে কি সত্যি ফয়সাল এবং আমিশা বিয়ে করতে চলেছেন? এই প্রশ্ন নেটদুনিয়ায় ঘুরতে থাকে। জল্পনার মাঝেই প্রেম প্রস্তাবটি ডিলিট করে দেন ফয়সাল। কিন্তু সেটির স্ক্রিনশট ততক্ষণে নেটদুনিয়ায় ঘুরতে শুরু করে। সূত্র : ডেইলি টাইমস পিকে, টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোফাক্কার সোহেল ১ অক্টোবর, ২০২২, ৮:৩৩ এএম says : 0
· প্রেম নহে ইহা প্রণয়।
Total Reply(0)
Sohan Bokul ১ অক্টোবর, ২০২২, ৮:৩৩ এএম says : 0
এরা কারা সেটায় তো চিনলাম না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন