বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশের (আইসিএসবি) ১২তম এজিএম অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৮:৩২ পিএম

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর ১২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) শনিবার, ০১ অক্টোবর ২০২২ শেরাটন ঢাকা এর গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হয়। সভাটির সভাপতিত্ব করেন ইনস্টিটিউটের প্রেসিডেন্ট জনাব মুজাফফর আহমেদ এফসিএমএ, এফসিএস এবং তিনি ২০২১ সালের কাউন্সিল রিপোর্ট উপস্থাপন করেন। ২০২১ সালের ৩১শে ডিসেম্বর সমাপ্ত ইনস্টিটিউটের ২০২১ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী পেশ করা হয়। পরে উপস্থিত সদস্যরা ইনস্টিটিউটের কাউন্সিল রিপোর্ট এবং আর্থিক বিবরণি অনুমোদন করেন। সভায় মেসার্স এ. কাসেম এন্ড কোং, চার্টার্ড একাউন্টান্টস ফার্মকে ২০২২ সালের বহিঃ হিসাব নিরীক্ষক হিসাবে নিয়োগ প্রদান করা হয়। পরবর্তীভাগে বিপুল সমারোহে পঞ্চম কাউন্সিলের নির্বাচন সুসম্পন্ন হয়।

আইসিএসবির প্রেসিডেন্ট তার বক্তব্যে ইনস্টিটিউটের ধারাবাহিক কার্যক্রম এবং সাফল্য তুলে ধরেন। এর মধ্যে আইসিএসবি ৮ম কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স জাতীয় পুরস্কার ২০২০, আইসিএসবির ৮ম সমাবর্তন, ওয়ার্কশপ এবং সিপিডি সেমিনারগুলির সফলতার উপর আলোকপাত করেন । তিনি সকল সদস্যদবৃন্দকে ইনস্টিটিউটের উন্নয়নের লক্ষে সর্বদা তাদের মূল্যবান পরামর্শের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন । সভায় উপস্থিত বিপুল সংখ্যক সদস্যবৃন্দ ইনস্টিটিউটের অগ্রযাত্রার প্রশংসা করেন এবং সাফল্যের সাথে কাজ করার জন্য চতুর্থ কাউন্সিলকে অভিনন্দন জানান।

উক্ত সভায় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, মোঃ আজিজুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট, মোঃ সেলিম রেজা এফসিএস, ট্রেজারার সেলিম আহমেদ, কাউন্সিল সদস্যবৃন্দ এবং ইনস্টিটিউটের সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা, মোঃ জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন