শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাড়িঘর ভাঙচুরের অভিযোগে জজের বিরুদ্ধে ঝালকাঠিতে মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জামালপুরের জেলা ও দায়েরা জজ জুলফিকার আলী মাসুখের বিরুদ্ধে অবৈধভাবে জমি দখল করে বাড়িঘর ভাঙচুর ও স্থাপনা নির্মাণের অভিযোগে ঝালকাঠিতে মানববন্ধন করেছে তাঁর পরিবারের লোকজন।
গতকাল শনিবার দুপুর ১২টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জামালপুরের জেলা ও দায়েরা জজ জুলফিকার আলী মাসুখের চাচাতো ভাই ঝালকাঠি উদীচী শিল্পীগোষ্ঠির সভাপতি গোলম সাঈদ খান, হালিম হোসেন খান, মোস্তাহিনুর রহমান, মামুনুর রহমান, চাচাতো ভাইয়ের ছেলে মেহেদী হাসান খান অভি। বক্তারা অভিযোগ করেন, জামালপুরের জেলা ও দায়েরা জজ জুলফিকার আলী মাসুখ প্রভাব বিস্তার করে তাদের পরিবারের অংশিদারদের ঠকিয়ে অবৈধভাবে জমি দখল করছেন। পরিবারের পুরানো স্থাপনা ভাঙচুর করার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। ভুক্তভোগীদের মধ্যে মোস্তাহিনুর রহমান ২৬ সেপ্টেম্বর আদালতে একটি মামলা করে। এতে আদালত ১৪৪ ও ১৪৫ ধারা জারি করেন। এমন কি তিনি আদালতের নির্দেশ অমান্য করে জুলফিকার আলী তাঁর ছোট ভাই আবু মইন খানকে দিয়ে ভাড়াটে মাস্তান নিয়ে অবৈধভাবে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। পুলিশ গিয়ে তাঁর নির্মাণ কাজ বন্ধ করে দিলেও, পুলিশ চলে যাওয়ার পরে আবারো কাজ করা হচ্ছে। এ কাজে বাঁধা দিলে আত্মীয় স্বজনদের ভাড়াটে মাস্তান দিয়ে নানা ধরণের ভয়ভীতি দেখানো হচ্ছে।
অভিযোগ অস্বীকার করে জামালপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী মাসুখ বলেন, আমি নিজের জমির ওপর নির্মিত ভবন সংস্কারের কাজ করাচ্ছি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে সম্মানহানির চেষ্টা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন