শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মালবাহী ট্রাকচাপায় নরসিংদীতে নিহত ৪

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১০:২৮ এএম

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় সবজির হাটে মালবাহী ট্রাকের চাপায় চারজন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন।

রোববার (২ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় মহাসড়কের রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনঘর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর দুর্ঘটনা রোধে সবজি হাট মহাসড়ক থেকে সরানোর দাবি জানিয়েছে স্থানীয় কৃষকরা।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার মাহমুদাবাদ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫), রামনগর এলাকার বাদশা মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৬২) ও বেলাব উপজেলার পোড়াদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। মালবাহী ট্রাকটি ঢাকা-সিলেট মহাসড়কের মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে সবজির হাটে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ২ যাত্রী ও হাটের এক পথযাত্রী নিহত হয়েছে। আহত অবস্থায় একজনকে ঢাকা নেওয়ার পথে মারা যায়।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রাক চালক ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত চারজন মারা গেছে। আমরা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন