মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

ভিসা জটিলতায় সিলেট আসতে পারছেন না পাকিস্তানি ধারাভাষ্যকার মারিনা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১:১৩ পিএম

সিলেটে চলমান নারী এশিয়া কাপে সরাসরি দেখা যাচ্ছে স্টার স্পোর্টসে। ভারতীয় এই চ্যানেলটিতে ধারাভাষ্য দেওয়ার কথা রয়েছে চার দেশের পাঁচজন ধারাভাষ্যকারের। তার মধ্যে চারজন আসলেও ভিসা জটিলতায় আসতে পারছেন না পাকিস্তানি ধারাভাষ্যকার মারিনা ইকবাল।

বাকি চার জনের মধ্যে দুজন হলেন বাংলাদেশের আতহার আলী খান, শামীম চৌধুরী শ্রীলঙ্কার রোশন আবেসিংহে ও আয়ারল্যান্ডের অ্যান্ড্রু লিওনার্ড। খেলা শুরু হয়ে গেলেও মারিনার আসা নিয়ে এখনো নিশ্চিত নয় স্টার স্পোর্টস।

চ্যানেলটির একজন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন ভিসার জন্য আবেদন করে রেখেছেন, পেলে আসবেন। তবে কবে নাগাদ আসতে পারবেন সেটা এখনও নিশ্চিত নন চ্যানেলটির এই কর্তা।

এদিকে নারী এশিয়া কাপের মিডিয়া ম্যানেজার মোস্তফা ফরিদুল ইসলামও বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘মারিনা ইসলামাবাদে ভিসার জন্য আবেদন করে রেখেছেন। এখন পর্যন্ত ভিসা পাননি। এটি আমাদের হাতে নয়। চ্যানেলটির হাতে।’

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সঙ্গে চুক্তি অনুযায়ী স্টার স্পোর্টসে উপ-মাহেদেশীয় সর্বোচ্চ এই টুর্নামেন্টের খেলা দেখা যাচ্ছে। ২০১৬ থেকে ২০২৩ পর্যন্ত এসিসির অধীনে সব টুর্নামেন্টের টিভিস্বত্ব কিনে নিয়েছে স্টার ডিজনি। সেই সুবাদে পুরুষ এশিয়া কাপ, নারী এশিয়া কাপ, ইমার্জিং এশিয়া কাপ এবং অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের টিভিস্বত্ব স্টার স্পোর্টসের কাছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন