শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঘোড়াঘাটে এক নারীর মরদেহ উদ্ধার

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৪:২৬ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ইসরাত জাহান লিমা (২২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সে উপজেলার আমড়া গ্রামের ইলিয়াস হোসেন লিটনের মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, গত চার বছর আগে একই এলাকার সেলিম রেজার সাথে বিয়ে হয় লিমার। পারিবারিক বিভিন্ন অশান্তির কারণে বিয়ের কিছুদিন পরেই ছাড়াছাড়ি হয় তাদের। প্রথম স্বামীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পর থেকেই বিয়ে জন্য বেশ কয়েকটি সম্বন্ধ আসে লিমার। তবে তার প্রথম স্বামী ও গ্রামের লোকদের বিভিন্ন কানকথায় সেসব সম্বন্ধ ভেঙ্গে যায়। সর্বশেষ নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া গ্রামের একটি ছেলের সাথে বিয়ে ঠিক হয় তার। প্রথম স্বামীর চক্রান্তে ভেঙ্গে যায় সেই বিয়ে। এসব ঘটনা নিয়ে বেশ কিছুদিন থেকেই মানসিক হতাশায় ভুগতে থাকে লিমা।
রোববার ভোরে বাবা লিমার নিজ ঘরের দরজায় অনেক ডাকডাকি করে।তবে সে কোন সাড়াশব্দ না দেওয়ায় তার বাবা জানালায় গিয়ে দেখে ঘরের ফ্যানে ওড়না পেঁচানো অবস্থায় লিমার দেহ ঝুলে আছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুরে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বোঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন