মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে দায়িত্ব অবহেলায় পুলিশ অফিসার প্রত্যাহার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে মাদক কারবারিদের গ্রেফতার না করার অভিযোগে এক পুলিশ কর্মকর্তাকে বিট থেকে প্রত্যাহার করা হয়েছে। ওই কর্মকর্তার নাম মফিজুর রহমান। তিনি যাদবপুর ইউনিয়নের বিট পুলিশ কর্মকর্তা হিসেবে দায়িত্বপ্রাপ্ত ছিলেন। গত শনিবার তাকে প্রত্যাহার করা হয়।
জানা গেছে, শনিবার দুপুরে যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজারে মাদকবিরোধী সমাবেশের আয়োজন করে এলাকাবাসী। সমাবেশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। সমাবেশে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম। এ ছাড়াও ধামরাই থানার ওসি আতিকুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলী, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ূব আলী ইসহাক, যাদবপুর যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামন, ব্যবসায়ী মাসুদুর রহমান, সেলিম রেজা প্রমুখ বক্তব্য দেন।
এ সময় এলাকার চিহ্নিত মাদক কারবারি আতাউর রহমান ও তার সহযোগীদের সাথে যাদবপুর ইউনিয়নের বিট পুলিশ কর্মকর্তা (এসআই) মফিজুর রহমানের সখ্য ও দায়িত্বে অবহেলার অভিযোগ তোলে এলাকাবাসী।
এতে তাৎক্ষণিক ধামরাই থানার ওসি আতিকুর রহমান অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মফিজুর রহমানকে প্রত্যাহারের ঘোষণা দেন। এর আগে গত বৃহস্পতিবার মাদক কারবারিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবিতে ১৩ গ্রামের বাসিন্দারা মানববন্ধন করে।
ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, মাদক কারবারিদের গ্রেফতার না করায় যাদবপুর বিট পুলিশ কর্মকর্তা এসআই মফিজুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। উল্লেখ্য, গত বুধবার এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে মাদক কারবারি আতাউর রহমান, সেলিম, খোকন, খালেকসহ কয়েকজনকে মারধর করে। পরে আতাউরের স্ত্রী ঝুমুর বাদী হয়ে থানায় ২০ জনের নামে অভিযোগ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন