বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজগঞ্জে ৩ শিক্ষককে অর্থ আদায়ের অভিযোগে শোকজ

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:১০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এর ৩ শিক্ষক শিক্ষিকার বিরুদ্ধে সরকারি নীতিমালা উপেক্ষা করে নিয়ম বর্হিভূতভাবে ছাত্রছাত্রীদেরকে প্রাইভেট পড়ানো ও তাদের পরীক্ষায় পাশ করানোর কথা বলে জোড়পূর্বক অর্থ আদায়ের অভিযোগে ওই শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক শোকজ করা হয়েছে।
জানা যায়, সিরাজগঞ্জ সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট এর ইংরেজি বিষয়ের ইন্সট্রাক্টর (নন-টেক) শাহারা বানু, খন্ডকালীন জুনিয়র ইন্সট্রাক্টর (নন-টেক) পদার্থ আতাউর রহমান, ও খÐকালীন জুনিয়র ইন্সট্রাক্টর (টেক) ইলেকট্রনিক্্র তানভীর আহমেদ এ তিনজনের বিরুদ্ধে ২০১২ সালের সরকারি শিক্ষা নীতিমালা উপেক্ষা করে নিয়ম বর্হিভূতভাবে ছাত্রছাত্রীদেরকে প্রাইভেট পড়ানো, তাদের পরীক্ষায় পাশ করানো ও ব্যবহারিক পরীক্ষায় বেশি নম্বর প্রদানের প্রতিশ্রæতি দিয়ে ছাত্রছাত্রীদের নিকট থেকে দীর্ঘদিন যাবত জোড়পূর্বক অর্থ আদায়ের অভিযোগে গত ৪ ডিসেম্বর শোকজ করা হয়। এবিষয়ে ওই তিন শিক্ষক শিক্ষিকা শোকজের বিষয়টি স্বীকার করেন বলেন, আমরা তার জাবাব দিয়েছি তবে এর বাহিরে কোনো মন্তব্য করতে পারব না বলে উল্লেখ করেন।
এ ব্যাপারে সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী আব্দুল হান্নান খান বলেন, ওই শিক্ষক শিক্ষিকার বিরুদ্ধে এ ধরনের অভিযোগের ভিত্তিতে তাদেরকে অফিসিয়ালিভাবে শোকজ করা হয়েছে। ইতিমধ্যে তারা ওই শোকজের জবাব দিয়েছে। সেগুলো যাচাই বাচাই করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন