বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিবকে ছাড়া, একাই যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৪:১৬ পিএম

শাকিব- বুবলী ইস্যুতে বেশ কিছুদিন থেকেই গরম সিনেপাড়া। চিত্রনায়িকা বুবলীর বেবি বাম্প প্রকাশ, এরপর ছেলেকে প্রকাশ্যে আনা, তাদের প্রেমের গুঞ্জন এ সবকিছুই নিয়েই চলছে নানা আলোচনা- সমালোচনা। এছাড়া এরই মাঝে উঠে এসেছে আরেক অভিনেত্রী পূজা চেরির নাম। বেশ অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা।

অনেকেই ধারণা করছেন, গলুই সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে আসেন তারা। কিন্তু গলুইয়ের শুটিং শেষ করেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান শাকিব। তবে সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন শাকিব। সে সময় বেশ কয়েকবার যুক্তরাষ্ট্রে যাওয়ার চেষ্টাও করেন পূজা। কিন্তু ভিসা না পাওয়ায় যাওয়া হয়নি তার। তবে দেশে ফিরেই আবারও পূজার সঙ্গে নিয়মিত দেখা সাক্ষাৎ করতে থাকেন। এবার পূজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাওয়ার পরিকল্পনাও নাকি করেছিলেন তিনি।

এদিকে শাকিব-বুবলীর বিয়ে, সন্তান, বিচ্ছেদ তর্কের মাঝে পূজার যুক্তরাষ্ট্রের ভিসা প্রাপ্তি নেটিজেনদের মুখরোচক আলোচনাকে যেন আরও উস্কে দিয়েছে। গতকাল (২ অক্টোবর) যুক্তরাষ্ট্রের ভিসা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে পূজা তার ফেসবুকে লেখেন, ‘অবশেষে আমি এটা পেলাম।’

শোনা যাচ্ছিলো, যুক্তরাষ্ট্রে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেবেন পূজা। যেখানে তিনি ছাড়াও শাকিব খান, তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, জিয়াউল হক পলাশ প্রমুখ।

কিন্তু একটি সূত্র নিশ্চিত করেছে, নতুন ছবির শুটিংয়ের কারণে আপাতত তার যুক্তরাষ্ট্রে যাওয়া হচ্ছে না শাকিবের। তাই পূজা চেরী একাই আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন।

শাকিব যে যুক্তরাষ্ট্রে যাবেন না এই বিষয়টি নাকি ক’দিন আগেই তিনি আয়োজকদের জানিয়েছেন। তবে শাকিবের আমেরিকা না যাওয়ার ব্যাপারে মন্তব্য নেওয়ার জন্য একাধিকবার বিভিন্নভাবে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন