শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজ্য না ঘুমালে ঘুম হয়না পরীমণির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৪:৫১ পিএম

গত ১০ আগস্ট পুত্রসন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। আর কে না জানে পরী-রাজের ছেলের নাম রাজ্য। মা হওয়ার পর থেকেই নানা ধরনের অনুভূতি নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন এ অভিনেত্রী। সোমবার ভোরে ফেসবুকে তেমনি এক স্ট্যাটাসে পরী জানালেন ছেলে রাজ্য না ঘুমালে তিনিও ঘুমাতে পারেন না। ছেলে ঘুমালে চাতকের মতো তার মুখের দিকে তাকিয়ে থাকেন।

সোমবার (৩ অক্টোবর) পরীমণি তার ফেরিফাইড ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন ‌‘আমার ছেলে না ঘুমালে তো আমারো ঘুম নেই। তারপর একটা সময় ছেলে আমার ঠিক-ই ঘুমায় আর আমি চাতকের মতো তার মুখের দিকে তাকিয়ে থাকি। কখন সে ঘুমু ঘুমু হাসবে...’

অনেক বন্ধু-শুভাকাঙক্ষীও সেই পোস্টে কমেন্ট করে পরীমণির এই অনুভূতির প্রতি একাত্মতা প্রকাশ করেছেন, ভালোবাসা জানিয়েছেন।

এছাড়া দুদিন আগেও পুত্র রাজ্যকে নিয়ে একটি সুন্দর ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। যেখানে দেখা যাচ্ছে, কাশফুলের ভেতর ছেলেকে জড়িয়ে ধরে আছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা ‘শান্তি’।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। সেই সাথে হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান পরীমনি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন পরীমণি ও রাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ashaduzzaman ৩ অক্টোবর, ২০২২, ৮:০৩ পিএম says : 0
রাজ্যের বাবা কে, এবং ক'জন।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন