বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গার গোকুলখালী বাজারে থেমে থাকা ট্রাকের সঙ্গে আরেকটি দ্রুত গতির ট্রাকের ধাক্কায় চালক নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৬:০৫ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গোকুলখালী বাজারে একটি থেমে থাকা পাটবোঝাই ট্রাকের সঙ্গে দ্রুত গতির অপর আরেকটি ট্রাকের সংঘর্ষে ট্রাক চালক আওয়াল সরদার (২৮) নিহত হয়েছেন। নিহত আওয়াল সরদার রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পূর্ব উজানচর গ্রামের গুইজ উদ্দিনের ছেলে। সোমবার দুপুর ১টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, এদিন ভোর ৪টার দিকে একটি খালি ট্রাক নিয়ে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরেরের দিকে যাচ্ছিলেন চালক আওয়াল। এসময় গোকুলখালী বাজারের সোনালী ব্যাংকের সামনে পৌঁছুলে চালক ট্রাকটির নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা আরেকটি পাটবোঝাই ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। নিহতের মরদেহ ট্রাকের ভিতরেই ছিল। পরে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ট্রাকের ভিতর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।
তিনি আরও জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ট্রাক চালক ঘুমিয়ে যাওয়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন