বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভ্রমণে বেরিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ইউটিউবার অভ্যুদয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৭:০৫ পিএম

ভ্রমণে বেরিয়ে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তরুণ ইউটিউবার অভ্যুদয় মিশ্রা। ভারতের এ ইউটিউবার ‘স্কাইলর্ড’ নামে নেটদুনিয়ায় সমধিক পরিচিত। দৈনিক ভাস্কর নামে এক পত্রিকার বরাতে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ভারতের মধ্যপ্রদেশ ট্যুরিজমের একটি ট্যুরে বেরিয়েছিলেন অভ্যুদয়। রোববার নর্মদাপুরম-পিপারিয়া জাতীয় সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। -মিরর নাউ, হিন্দুস্তান টাইমস, দৈনিক ভাস্কর

সোহাগপুরের কাছে এলে তাকে পিষে দিয়ে চলে যায় একটি ট্রাক। গুরুতর আহতাবস্থায় এ ইউটিউবারকে স্থানীয় হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর নিয়ে যাওয়া হয় নর্মদাপুরমের হাসপাতালে। এ অবস্থার অবনতি ঘটলে ভোপালের বনসল হাসপাতালে স্থানান্তরিত করা হয় এই তরুণ সোশ্যাল মিডিয়া স্টারকে। তবে শেষ রক্ষা হয়নি। দুদিন চিকিৎসাধীন থেকে মৃত্যুর কোলে ঢলে পড়েন ‘স্কাইলর্ড'খ্যাত ইউটিউবার। মিরর নাউ জানিয়েছে, মধ্যপ্রদেশের ট্যুরিজমের প্রচারে সরকারের স্পনসরে একটি বাইক ট্যুরে অংশ নিয়েছিলেন অভ্যুদয়। গত ২১ সেপ্টেম্বর মধ্যপ্রদেশের খাজুরাহো শহর থেকে শুরু হয়েছিল এ বিশেষ বাইক র্যালি।

ওই ট্যুরের আয়োজক এমপি ট্যুরিজম বোর্ডের এক কর্মকর্তা উমাকান্ত চৌধুরী বলেন, ইতোমধ্যে ঘাতক ট্রাক ড্রাইভারের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ, তদন্ত চলছে। প্রসঙ্গত ইনস্টাগ্রামে প্রায় সাড়ে চার লাখ ফলোয়ার রয়েছে ইউটিউবার অভ্যুদয়ের। অন্যদিকে ইউটিউবে তার ফলোয়ার সংখ্যা ১৭ লাখের মতো। দুই সপ্তাহ আগে ইউটিউবে নিজের শেষ গেমিং ভিডিও পোস্ট করেন অভ্যুদয়। জনপ্রিয় এ ইউটিউবারের অকাল মৃত্যুতে শোকস্তব্ধ তার ফলোয়াররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন