রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ১৪ নেতাকর্মী কারাগারে, জেলা বিএনপির নিন্দা

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৭:০৮ পিএম

হাইকোর্টের জামিন শেষে নিম্ম আদালতে পুনরায় জামিন আবেদন করে আত্মসমর্পণ করলে ফেনীর যুবদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদলের ১৪ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন ফেনীর আদালত।

কারাগারে প্রেরণকৃত নেতাকর্মীদের মধ্যে রয়েছে ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন,ফেনী সদর উপজেলা যুবদলের আহবায়ক নিজাম উদ্দিন মাস্টার, ফেনী পৌর যুবদলের আহবায়ক জাহিদ হোসেন বাবলু, ফেনী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি জাহিদুল ইসলাম শিমুল, দাগনভুইয়া পৌর যুবদলের আহবায়ক ভিপি ইমাম, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফরিদুল ইসলাম রাহাত, দিদারুল আলম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফজলে রাব্বী, পৌর ছাত্রদলের সদস্য সচিব ইব্রাহিম পাটোয়ারী ইবু, যুবদল নেতা ফজলুল হক মুন্না, মামুন।

আজ ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান গত ১২ আগস্ট ফেনী জেলা বিএনপির জনসম্পৃক্ত সমাবেশে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসী বাহিনী যৌথ হামলা চালিয়ে জাতীয়তাবাদী দলের বহু নেতাকর্মীদের মারাত্মকভাবে আহত করে এবং এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উল্টো বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে একটি মিথ্যা বানোয়াট মামলা দায়ের করে। মামলার এজহারভুক্ত ১৪জন নেতাকর্মী হাইকোর্ট থেকে ৬ সাপ্তাহের জামিন পায়। জামিন শেষে আজ ফেনী জজ কোর্টে জামিনের আবেদন করলে হাকিম জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করে।

জেলা নের্তৃবৃন্দ আওয়ামী পুলিশ প্রশাসনের এহেন ঘৃণ্য কর্মকান্ড ও আদালতের এমন ফরমায়েশি রায়ের তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে জাতীয়তাবাদী দলের সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি দাবী করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন