বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ৪ ডাকাত আটক দেশীয় অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার, লক্ষীপুর থেকে : | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৩ এএম

লক্ষ্মীপুরে দেশীয় অস্ত্র ও লুন্ঠিত মালামালসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বিকেল ৫টার দিকে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ। গ্রেফতারকৃত আজাদ ওরফে চশমা আজাদ, মো. টুটুল, মিয়াদ হোসেন রাব্বি, সদর উপজেলার বাসিন্দা এবং আলম হোসেন ওরফে খোরশেদ ডাকাত, রায়পুর উপজেলার পূর্ব কেরোয়া গ্রামের বাসিন্দা।

এর আগে গত রোববার রাতে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের রাণীরহাট এলাকায় একটি ডাকাতির ঘটনায় অভিযান চালিয়ে লোহার তৈরি ২টি কোরাবারি, ১টি ছেনি, ১টি সেলাই রেঞ্জ, ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি ছোরা ও ১টি স্ক্রু-ড্রাইভার সহ তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের মধ্যে সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের লুৎফুর রহমানের ছেলে আজাদ ওরফে চশমা আজাদের বিরুদ্ধে হত্যা ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। পুলিশ সুপার জানান, গত রোববার রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের রাণীরহাট এলাকার আবদুল কাদের পাটওয়ারীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ৯৯৯ নম্বরে কল করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য মিয়াদ হোসেন রাব্বিকে আটক করতে সক্ষম হয়। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে লুন্ঠিত পাঁচ ভরি স্বর্ণালঙ্কারসহ ডাকাত আজাদকে গ্রেফতার করা হয়। পরে আরও ২টি স্থানে অভিযান চালিয়ে ডাকাতিতে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্রসহ ডাকাত দলের সদস্য আলম ওরফে খোরশেদ এবং টুটুলকে গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় লক্ষ্মীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন