বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জমকালো আয়োজনে আসিফপুত্রের বিয়ে সম্পন্ন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১০:৫০ এএম

বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ছেলে শাফকাত আসিফ রণ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। কনে ইসমত শেহরীন ঈশিতা। সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে বিবাহ অনুষ্ঠিত হয়। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

এর আগে রোববার (২ অক্টোবর) রাতে রাজধানীর মগবাজারে ঘরোয়াভাবে শাফকাত আসিফ রণ ও পাত্রী ইসমত শেহরীন ঈশিতার মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হয়। খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে আসিফ নিজেই জানিয়েছিলেন। সেদিন মধ্যরাতে মেহেদি অনুষ্ঠানের ৪টি ছবি প্রকাশ করে আসিফ লেখেন, সুন্দরভাবেই শেষ হলো রণ-ঈশিতার মেহেদী সন্ধ্যা। সবার প্রতি কৃতজ্ঞতা। দোয়া চাই। ভালবাসা অবিরাম…

আর গত ২৪ সেপ্টেম্বর সম্পন্ন হয় রণ-ঈশিতার বাগদান। ছেলের বাগদানের খবরও গায়ক আসিফ ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে জানিয়ে দিয়েছিলেন।

২৬ সেপ্টেম্বর (সোমবার) ফেসবুক স্ট্যাটাসে আসিফ লিখেছিলেন, গোপালগঞ্জের মেয়ে ঈশিতার সঙ্গে তার বড় ছেলের আংটি বদল হয়েছে ২৪ সেপ্টেম্বর। ব্যক্তিগতভাবে ছোটবেলা থেকেই পরিচিত ছিল তাদের হবু পুত্রবধূ।

এই সুখ সংবাদকে তিনি ২০০১ সালে তার গানের জগতের সাফল্যের সঙ্গে তুলনা করেছেন। স্ট্যাটাসে লিখেছেন, শরতের ঝকঝকে ত্বকত্বকে রৌদ্রজ্জ্বল নীল আকাশে সাদা মেঘের ভেলায় ভাসছে আমার পরিবার। বড় ছেলের বিয়ের মাধ্যমে চমৎকার হাসিখুশী সুখী একটি একান্নবর্তী পরিবারের সঙ্গে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন