মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

আ. লীগ গণতন্ত্রকে পরিকল্পিতভাবে হত্যা করেছে

দুর্গাপূজায় শুভেচ্ছা বিনিময়ে ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১২:১৫ এএম

আওয়ামী লীগ সরকার পরিকল্পিতভাবে দেশের গণতন্ত্র ধ্বংস করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল মঙ্গলবার দক্ষিণ কেরাণীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাসায় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। তিনি বর্তমান ‘দানব’ সরকারকে হটিয়ে দেশে ন্যায়-সাম্য প্রতিষ্ঠার প্রত্যয় ব্যক্ত করে। এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন মাস্টার, নিপুণ রায় চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, মীর সরাফত আলী সপু, জাতীয় পার্টির (জাফর) মোস্তফা জামাল হায়দার সহ অনেক নেতা শুভেচ্ছা বিনিময় করেন।

মির্জা ফখরুল বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান। তিনি বলেন, আজকের এই দিনটি যখন আমরা উপদযাপন করছি, আমাদেরকে তখন একটা দানব সরকার নির্যাতন করছে দেশের মানুষকে। এই উৎসবের মধ্যেও আমাদেরকে অনেক দুঃখ-কষ্ট নিয়ে চলতে হচ্ছে। আজকে আমরা শপথ নেবো আগামীদিনে অতিদ্রুত এই দানবকে পরাজিত করে সত্য-সাম্য ও মানবিক মূল্যবোধকে প্রতিষ্ঠা করবো। আজকের দিনে এই হোক এই প্রার্থনা ও সকলের শপথ।

বিএনপি মহাসচিব কুশল বিনিময়কালে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এই বাংলাদেশের মানুষ আমরা সবসময় অসাম্প্রদায়িক একটি বাংলাদেশ নির্মাণের জন্য কাজ করেছি। আমরা একাত্তর সালে মহান মুক্তিযুদ্ধ করেছিলাম গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য। কিন্তু আজ ৫০ বছর পরও সেই আশা পূরণ হয়নি। তিনি বলেন, দুর্ভাগ্যজনকভাবে দেশের জনপ্রিয় নেতা দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাবন্দি করে রেখেছে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়ে নির্বাসনে পাঠিয়েছে। লাখ লাখ নেতাকর্মীকে মিথ্যা মামলায় আসামি করেছে। আমাদের ভোটাধিকার ও কথা বলার অধিকার কেড়ে নিয়েছে। আওয়ামী লীগ সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে ক্ষমতায় আসার পর থেকে সকল প্রতিষ্ঠান ও গণতন্ত্রকে ধবংসের জন্য কাজ করেছে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন