বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

আর্নল্ড-সালাহর নৈপুণ্যে রেডসদের সহজ জয়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০৭ পিএম

সাম্প্রতিক সময়ে লিভারপুলের সময়টা ভালো কাটছিলনা।সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ চার ম্যাচে লিভারপুলের জয় ছিল স্রেফ একটি।প্রিমিয়ার লিগে নিজেদের সর্বশেষ ম্যাচের পুচকে ব্রাইটনের সাথে পয়েন্ট খুইয়ে লিগ টেবিলে বড় ধরনের অবনমন ঘটে রেডসদের।

তবে গতকাল দারুণ ফুটবল খেলে জয় তুলে নিয়ে ট্র্যাকে ফিরেছে ইয়োহেন ক্লপের দল।অ্যানফিল্ডে মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এ’ গ্রুপের রেঞ্জার্সের বিপক্ষে ম্যাচটি ২-০ গোলে জিতেছে লিভারপুল। ফ্রি-কিকে ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের চোখ ধাঁধানো ফিনিশের পর পেনাল্টি থেকে পরের গোলটি করেন মোহামেদ সালাহ।

এ দিন শুরু থেকে ম্যাচে ছড়ি ঘুরিয়েছে লিভারপুল।বিগত বেশ কয়েকটি ম্যাচে আক্রমণ ও রক্ষণভাগে যে দুর্বলতা ফুটে উঠেছিল সেগুলো শুধরে নিয়ে এ ম্যাচে চমৎকার ফুটবল খেলেছে ইংলিশ জায়ান্ট ক্লাবটি।

ম্যাচের মাত্র সাত মিনিটে মাথায় ফ্রি-কিক থেকে দুর্দান্ত গোলে দলকে লিড এনে দেন আরনল্ড।আর বিরতির স্পট কিক থেকে গোল করে ব্যবধান দিগুন করেন সালাহ। এইতো গোলের আগে পরে বাকিটা সময় ও ম্যাচে ছিল লিভারপুলের একক দাপট।অল রেডসদের আক্রমণের তোপে রেঞ্জার্সের পায়ে বল বাজাতেই হিমশিম খাচ্ছিল।

এই জয়ে গ্রুপ ‘এ’তে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ২ নম্বরে থাকল লিভারপুল। টানা তিন জয়ে শীর্ষে নাপোলি।একই রাতের লিগের আরেক ম্যাচে গ্রুপ ‘বি’তে ক্লাব ব্রুগার বিপক্ষে ২-০ গোলে হেরেছে আতলেতিকো মাদ্রিদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন