বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

হায়রে রাজনীতি! বিয়ের দাওয়াত না পেয়ে মমতাজের পোস্ট, উত্তর দিলেন আসিফ আকবর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:২৩ পিএম | আপডেট : ১২:২৫ পিএম, ৫ অক্টোবর, ২০২২

মমতাজ ও আসিফ আকবর দুজনেই সঙ্গীতজগতে জনপ্রিয় নাম। গতকাল মঙ্গলবার ফেসবুকে একটি পোস্ট করেছেন মমতাজ। তিনি তাতে লিখেছেন, ‌‌‘হায়রে রাজনীতি! আজকে যদি এমপি না হইতাম তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম’।

তবে মমতাজ কোন বিয়ের কথা বলেছেন- তা উল্লেখ করেননি। তার পোস্টের নিচে মন্তব্য করেছেন সঙ্গীতশিল্পী আসিফ আকবর। তিনি লিখেছেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি)। তুমি আমি সেরা পারিবারিক বন্ধু, এখানে কোনোদিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চারদিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সবকিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মতো সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই। তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সবসময়ের বন্ধু। একদিন সময় দাও বাচ্চাদেরসহ, আমার বাসায় তোমার সারাজীবন দাওয়াত। কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই। নিশ্চয়ই দ্রুত আমাদের দেখা হবে। ভালবাসা অবিরাম বন্ধু। আমার ব্যক্তিগত সম্পর্কে রাজনীতির কোনো চান্সই নেই, এবং তুমি সেটা জানো’।

উল্লেখ্য, গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে আসিফের ছেলের বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হয়। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও সঙ্গীত অঙ্গনের অনেক তারকা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন