বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

বিদ্যুৎহীন রাতে রাজধানীতে ব্যাপক ছিনতাই, আটক ২৪

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১:০৫ পিএম

বিদ্যুৎ বিপর্যয়ের রাতে অন্ধকারের মধ্যে ছিনতাইয়ের অভিযোগে রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল, পল্টন ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ২৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৩। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত বিষাক্ত মলম ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, গত রাতে রাজধানীতে বিদ্যুৎ না থাকার সুযোগে ছিনতাইকারী চক্রের দৌরাত্ম বেড়ে যাওয়ার সংবাদের পায় র‌্যাব। এর ভিত্তিতে র‌্যাব-৩ এর একাধিক দল রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল ও পল্টন মডেল থানা এলাকায় সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত একযোগে সাঁড়াশি অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের মোট ২৪ সদস্যকে আটক করা হয়।

তারা হলেন- মো. রাজন (২২), বিল্লাল হোসেন (১৯), হৃদয় হোসেন (১৯), মো. জসমত (১৫), এনামুল হক (২২), মো. রানা (২৮), মো. সুজন (২৬), মো. শাহীন (২৬), বিল্লাল হোসেন (২৫), মো. হৃদয় (১৯), মোবারক হোসেন (১৯), মো. জনি (৩০), আবু বক্কর সিদ্দিক (২৪), মিলন চন্দ্র মন্ডল (৩৮), মো. সুজন (২০), মো. রিপন (৪০), আমান হোসেন (২০), শরিফ উদ্দিন (২১), মো. রনি (২০), আরিফ হোসেন(২০), মো. ইদ্রিস (২৯), নুর উদ্দিন (৫৪), মো. সোহেল (১৯), মো. আলামিন (৩২)।

গ্রেপ্তারের সময় তাদের কাছ হতে সুইচ গিয়ার, এন্টিকাটার, ব্লেড, কাঁচি, চাকু, ক্ষুরসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। র‌্যাব-৩ সিও জানান, গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা নিয়মিতভাবে এসব এলাকায় ছিনতাইয়ের কার্যক্রম চালিয়ে আসছিল। মঙ্গলবার রাতে বিদ্যুৎ না থাকায় সুযোগে বড় ধরনের ছিনতাইয়ের পরিকল্পনা করে। অনেক স্থানে ছিনতাইয়ের অভিযোগও পাওয়া যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন