বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় ব্যাটারিচালিত রিক্সাভ্যানের চাকা ভেঙ্গে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ৭:৫২ পিএম

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহরে ব্যাটারিচালিত অবৈধ রিক্সাভ্যানের চাকা ভেঙ্গে দুর্ঘটনায় পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। মায়ের সঙ্গে রিক্সাভ্যানে চেপে নানা বাড়ি যাওয়ার পথে বুধবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে জীবননগর-তেতুঁলিয়া রাস্তার একটি চালকের সামনে এ দুর্ঘটনার শিকার হয় শিশু ও তার মা। ঘটনায় শিশুটির মা শান্তা খাতুনও আহত হলে তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, শিশু আব্দুর রহমানের মাথায় প্রচণ্ড আঘাত লাগায় হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। শান্তা খাতুনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। আট মাস বয়সী শিশু আব্দুর রহমান জীবননগর পৌর এলাকার শাপলাকলি স্কুলপাড়ার রুবেল হোসেনের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, এদিন সকালে আব্দুর রহমানকে নিয়ে ব্যাটারীচালিত রিক্সাভ্যানে চেপে তার মা শান্তা খাতুন নানা বাড়ি তেঁতুলিয়া গ্রামে যাচ্ছিলেন। হাসেম মিয়ার চালকের সামনে পৌঁছুলে ভ্যানটির চাকা ভেঙে যায়। এসময় শিশু আব্দুর রহমান ও তার মা রাস্তার ওপর ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। মা-ছেলেকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের কাছে দিয়ে দেয়া হয়েছে। তবে এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন