রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামী না থাকলেও সিঁদুর খেলায় মাতেন অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১০:২৫ এএম

শারদীয় দুর্গাপূজার আজ বিজয়া দশমী। পাঁচ দিনব্যাপী শারদ উৎসবের শেষ দিন। প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয় সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় এ উৎসব।

প্রথমবারের মতো কলকাতায় দুর্গাপূজা উদযাপন করছেন অপু বিশ্বাস। বিজয়া দশমীতে কলকাতায় যুবকবৃন্দ ক্লাব আয়োজিত পূজা মণ্ডপে সিঁদুর খেলায় মেতেছেন অপু বিশ্বাস। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

উচ্ছ্বাস প্রকাশ করে এই নায়িকা বলেন—‘এখানকার পূজা খুব স্পেশাল। এখানে অনেক ভালো লাগছে। এই অনুভূতি ঠিক ভাষায় প্রকাশ করার মতো নয়।’ তবে সনাতন ধর্ম মতে স্বামী না থাকলে সিঁদুর খেলায় অংশ নেয়া যায় না। কিন্তু অপু বিশ্বাস সেই কাজটি করেছেন।

ভক্তদের পূজার শুভেচ্ছা জানিয়ে অপু বিশ্বাস বলেন—‘সবাইকে বিজয়া দশমীর শুভেচ্ছা। আমাদের দুঃখ-দুর্দশা কেটে যাক- এটাই মায়ের কাছে চাওয়া।’

অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তার প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার শুটিংয়ের প্রস্তুতি চলছে। সিনেমাটির জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন অপু। গত ২০ জুলাই মন্ত্রণালয়ের সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন