রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আলি ও রিচার রিসেপশনে তারার মেলা, আজ বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১:১৮ পিএম

আজ (৬ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন বলিউড অভিনেতা আলী ফজল ও অভিনেত্রী রিচা চাড্ডা। এ নিয়ে চলছে বিশাল আয়োজন। পাঞ্জাবি ও লখনৌ দুটি অঞ্চলের সংস্কৃতি মেনে বিয়ের সব আয়োজন করেছেন রিচা ও আলী। তাই সবকিছুতেই এর ছোঁয়া দেখা গেছে। বিয়ের আগে দেশের একাধিক শহরে অনুষ্ঠিত হচ্ছে তাদের বিয়ের সংবর্ধনা। সোমবার (৩ অক্টোবর) লখনৌতে ও পরদিন মুম্বাইতে জমকালো আয়োজনে হয়ে গেল আলি ফজল ও রিচা চাড্ডার বিয়ের রিসেপশন।

মঙ্গলবার (৩ অক্টোবর) মুম্বাইয়ে বলিউডের সহকর্মী হৃত্বিক রোশন, আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল, বিদ্যা বালান, হুমা কুরেশি, করণ জোহর, সঞ্জয় দত্ত, তাপসী পান্নুসহ অনেক তারকাকে নিয়ে পার্টির আয়োজন করেন এই রিচা-আলী। এই অনুষ্ঠানে বসেছিল বলিউড তারকাদের মেলা। এদিন আলি কালো স্যুট পরেছেন। রিচা বেছে নিয়েছেন একটা মাল্টিকালারের প্রিন্টেড গাউন। রিচা গলায় কোনো হার না পড়লেও কানে আর মাথার গয়না ছিল নজরে পড়ার মতো। রিসেপশন স্টেজে আলি ফজল ও রিচা চাড্ডা নেচেছেন। এরপর একটি সাদা রঙের থ্রি টায়ার কেক কাটেন তারা।

আলো ঝলমলে অনুষ্ঠানের শুরুতেই হৃত্বিক রোশন এসেছেন তার প্রেমিকা সাবা আজাদকে নিয়ে। তারপর আসর মাতিয়েছেন ভিকি কৌশল থেকে শুরু করে তাপসী পান্নু, বিশাল ভারদ্বাজ, টাবু, কবীর খান, স্বরা ভাস্কর, মনোজ বাজপেয়ী, সায়নী গুপ্ত, কল্কি কেঁকলা, সিদ্ধার্থ কাপুর, ইমাদ শাহ, অক্ষয় ওবেরয়, সুধীর মিশ্র, দিব্যা দত্ত, রোশন যোশী, গুনীত মোঙ্গা, সস্ত্রীক আশুতোষ রানা, সানিয়া মালহোত্রা, অমৃতা পুরি, বরুণ গ্রোভার, বিজয় বর্মা, কৃতী খরবন্দা, এষা গুপ্তা, দিয়া মির্জা, পত্রলেখা, হুমা কুরেশিসহ আরও অনেকে।

এর আগে গত সপ্তাহ থেকেই রিচা ও আলীর বিয়ের অনুষ্ঠানের নানা উদ্‌যাপন শুরু হয়। শুরুতে মেহেদি ও পরবর্তী সময়ে সংগীত অনুষ্ঠান হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুষ্ঠানের ছবিও পোস্ট করেছেন তারা।

পেশাদার অভিনেতা হিসেবেই ২০১৩ সালে রিচার সঙ্গে আলির পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। ২০১৯ সালেই তাদের বাগদান হয়েছিল। আর ২০২০ সালের এপ্রিলে এই জুটির বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে আলি আর রিচার বিয়ের পরিকল্পনা ভেস্তে গিয়েছিল। তবুও আড়াই বছর আগেই আইনিভাবে বিয়ে সেরে নেন এই জুটি। তাদের আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানা যায়, রিচা চাড্ডা ও আলী ফজল আড়াই বছর আগে থেকেই আইনত বিবাহিত। এখন তারা পরিবার ও বন্ধুদের নিয়ে বিষয়টি উদ্‌যাপন করবেন আজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন