বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্র্যাড পিটের বিরুদ্ধে অ্যাঞ্জেলিনা জোলির মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ৪:৫২ পিএম

আইনি প্রক্রিয়ার ক্ষেত্রে যেন জনি ডেপ-অ্যাম্বার হার্ডকেও হার মানাচ্ছেন হলিউডের প্রাক্তন জুটি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৬ সাল থেকেই এই জুটির দাম্পত্য কলহ আদালতে বিচারাধীন। অনুমতি ছাড়া যৌথ মালিকানাধীন একটি সম্পদের একাংশ বিক্রি করায় জোলির বিরুদ্ধে মামলা করেন ব্র্যাড পিট। এর মাঝেই পাল্টা মামলা ঠুকেছেন জোলি। সেই সাথে জানিয়েছেন ব্র্যাড পিট সম্পর্কে বিস্ফোরক কিছু তথ্য।

জোলি জানান, ২০১৬ সালে ব্র্যাড পিট তার এবং সন্তানদের শারীরিকভাবে নির্যাতন করেছিলেন। ব্যক্তিগত বিমানে ফ্রান্স থেকে লস অ্যাঞ্জেলস ভ্রমণের সময় এই ঘটনা ঘটেছিল। জোলি জানান, এই ঘটনার পরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

অ্যাঞ্জেলিনা জোলির আইজীবীন জানিয়েছেন, এয়ারপোর্টে পৌঁছোনের আগে থেকেই ব্র্যাডের মাথা গরম ছিল। প্লেনে ওঠার পরে অ্যাঞ্জেলিনা তাকে জিজ্ঞাসা করেন, কী হয়েছে। তাতে ব্র্যাড তার মাথায় ধাক্কা দিয়ে ঠেলে বাথরুমের কাছে নিয়ে যান। তারপর দেয়ালের সঙ্গে চেপে ধরেন। এরপর নাকি অ্যাঞ্জেলিনা আক্রমণ থেকে বাঁচতে ব্র্যাডের পিছন দিকে চলে যান এবং তাকে পিছন থেকে জড়িয়ে ধরেন। ব্র্যাড তখন পিছন দিকে লাফ দিয়ে বিমানের একটি আসনে ঝাঁপিয়ে পড়েন। তাতেও চোট পান অ্যাঞ্জেলিনা।

তাদের সন্তানরাও নাকি সেখানে উপস্থিত ছিল। তারা ব্র্যাডকে থামাতে গেলে মার খায় তার হাতে। এক সন্তানের গলা চেপে ধরেছিলেন ব্র্যাড পিট। আরেকজনের মুখে আঘাত করেছিলেন। সেই সাথে মৌখিক হেনস্তাও চলছিল। এই ঘটনার পরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন জোলি।

তবে এই বিষয়ে ব্র্যাড পিটের আইনজীবী কিংবা মুখপাত্র এখনো কোনো মন্তব্য করেননি।

উল্লেখ্য, পৃথিবীর সবচেয়ে নামকরা রেড ওয়াইনের উৎস পিট-জোলির যৌথ মালিকানাধীন। দুজনেই সেখানে অর্থ বিনিয়োগ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন