বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করতে সম্মেলনের ডাক দিয়েছেন রওশন এরশাদ : গোলাম মসীহ্

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ৫:৩৩ পিএম

পল্লীবন্ধু এরশাদের অবর্তমানে তার উত্তরসূরি বেগম রওশন এরশাদ সফলতা ও উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং রাজনৈতিক আদর্শ বাঁচিয়ে রাখতে অবহেলিত, ত্যাগি ও নিঃস্ব নেতাকর্মীর আর্তনাদে সাড়া দিয়ে জাতীয় সম্মেলনের ডাক দিয়েছেন। দেশবাসীর চাওয়া পাওয়া পূরণের লক্ষ্যে বেগম রওশন এরশাদের অভিভাবকত্বে নতুন পুরাতন, অবহেলিত, অব্যাহতিপ্রাপ্ত, বহিস্কৃত, নিস্ক্রিয়া ও অন্য দলে চলে যাওয়া সব নেতাকর্মীদের এক মঞ্চে একত্রিত করে জাতীয় পার্টিকে শক্তিশালী করার লক্ষ্যে ডাকা হয়েছে দশম জাতীয় সম্মেলন।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাজধানীর হোটেল ফার্সে আয়োজিত সংবাদ সম্মেলনে দলটির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের ডাকা জাপার দশম জাতীয় সম্মেলনের সদস্য সচিব গোলাম মসীহ্ এ কথা বলেন। তিনি বলেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ঘোষিত ২৬ নভেম্বরের দশম জাতীয় সম্মেলন ও বিভিন্ন সময় তার দেওয়া বক্তব্য নিয়ে গণমাধ্যমে নানা রকম সংবাদ প্রকাশ করা হয়েছে, যা কোনোভাবেই কাঙ্খিত নয়। এমনও কথা বলা হয়েছে যে, পল্লীবন্ধুপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদসহ কিছু সংখ্যক ব্যক্তি বেগম রওশন এরশাদকে জিম্মি করে রেখেছেন।

গোলাম মসীহ্ বলেন, ম্যাডাম নাকি চাপে পড়ে সম্মেলন ডেকেছেন বা বক্তব্য-বিবৃতি দিচ্ছেন। বলা হয়েছে, ম্যাডাম নিজে তো কিছু বলছেন না। পার্টির অনেকেও এমন প্রশ্ন তুলেছেন। স্যোশাল মিডিয়ায় নানাভাবে বেগম রওশন এরশাদ ও পল্লীবন্ধুপুত্র সাদ এরশাদকে নিয়ে বিভিন্ন ধরনের ট্রল করা হয়েছে, পার্টি ও দলের বাইরে অনেক কূরুচিপূর্ণ বক্তব্য ও মন্তব্য করেছেন, যা সামাজিক ও রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত।

তিনি আরও বলেন, যারা নামে বেনামে বিভিন্ন আইডি ব্যবহার করে নোংরা উপস্থাপনা বা স্ট্যাটাস অথবা মন্তব্য করছেন, তাদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা অনেকে আমাদের সহকর্মী, রাজনৈতিক সহযোদ্ধা, স্নেহ ভালোবাসার মানুষ। তাই বলছি, নিরাপরাধ যে শিশুটি চারটি বছর জেল খেটেছে, যার এই দলটির জন্য শিশু জীবনের প্রথম চারটি শিক্ষাবর্ষ নষ্ট হয়েছে, যে শিশুটির জন্য জেলে প্রয়োজনীয় দুধ সরবরাহ করা হয়নি, যাকে সঠিকভাবে একবেলার খাবার দেওয়া হতো না, পল্লীবন্ধুর সেই পুত্র সাদ এরশাদকে নিয়ে কথা বলার আগে একবার নিজের চেহারাটা আয়নায় ভালো করে দেখুন, দলে আপনার কি অবদান আছে?

শেষে জাতীয় পার্টির লাখ লাখ নেতাকর্মী ও দেশবাসির উদ্দেশ্যে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাপার প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের একটি ভিডিও বার্তা প্রচার করা হয়।গোলাম মসীহ্ ছাড়াও সংবাদসম্মেলনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অধ্যাপক দেলোয়ার হোসেন খান, এসএমএম আলম, অ্যাড.জিয়াউল হক মৃধা, এমএ গোফরান, জাফর ইকবাল সিদ্দিকী, অধ্যাপক ড. নুরুল ইসলাম মিলন, ফখরুজ্জামান জাহাঙ্গীর, অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও কাজী মামুনুর রশীদ প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন