মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁও রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১১:১৬ পিএম

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে বিয়ে-বাড়ি যাওয়ার পথে বরযাত্রী সহ একটি মাইক্রোবাস রাস্তা থেকে খাদে পড়ে যায়। এতে গাড়িতে থাকা যাত্রীরা গুরুতরভাবে আহত হয়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেন স্থানীয়রা। এতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন শামীমা আক্তার (৪৮) নামে এক নারী। এছাড়াও আহত অবস্থায় আরো পাঁচজন চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) দুপুরের দিকে জেলার রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের বলিদ্বারার রামপুর ব্রীজের পূর্ব পাশে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শামীমা আক্তার চন্দ্র ধামরাই ঢাকার বাসিন্দা ও আহতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এস এম জাহিদ ইকবাল।

স্থানীয়দের বরাতে ওসি জানান, মাইক্রোবাসটি বিয়ে বাড়ির উদ্দেশ্যে ঢাকা থেকে হরিপুরের উদ্দেশ্যে যাওয়ার পথিমধ্যে দুর্ঘটনাটি ঘটে। রাণীশংকৈল উপজেলার বলিদ্বারা রামপুর ব্রীজটি পার হওয়ার পর রাস্তায় গরু ও ছাগলের জন্য চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িসহ খাদে পরে যায়। এতে গাড়িতে থাকা কয়েকজন আহত হয়। পরে সকল আহত যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। তাদের মধ্যে একজন মহিলা গুরুতর আহত হয়ে মারা গেছেন। বাকীদের চিকিৎসা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন