বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‘বাংলা ওয়াশ’ ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশকে ১৬৮ রানের টার্গেট দিল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৯:৪৫ এএম | আপডেট : ৯:৫৩ এএম, ৭ অক্টোবর, ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ‘বাংলা ওয়াশ’ ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশকে ১৬৮ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় সকাল ৮টায়।

 

ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক নুরুল হাসান সোহান। ফলে প্রথমে ব্যাট করতে নেমে রিজওয়ানের অসাধারণ ব্যাটিংয়ের উপর ভর করে ৫ উইকেটে ২০ ওভারে ১৬৭ রান তোলে পাকিস্তান।

 

পাকিস্তানের পক্ষে রিজওয়ান ৫০ বলে ৭৮ রান করে অপরাজিত থাকেন । তার ঝড়ো ইনিংসে সাতটি বাউন্ডারি  দুটি ছক্তা রয়েছে। এছাড়া অধিনায়ক বাবর আজম ২২ রান করে মিরাজের বলে দলীয় ৫২ রানের মাথায় ক্যাচ আউট হন। ওয়ানডাউনে ব্যাটিংয়ে নামা শান মাসুদকে ব্যক্তিগত ৩১ রানে ফিরিয়ে দেন নাসুম আহমেদ।

 

ইনিংসের ১৫তম ওভারের শেষ বলে তাসকিন ফেরান হায়দার আলীকে (৬)। এরপর হাসান মাহমুদের বলে ব্যক্তিগত ১৩ রান করে আফিফের হাতে ক্যাচ দেন ইফতিখার আহমেদ। শেষ দিকে আসিফ আলীকে ফেরান তাসকিন আহমেদ। তিনি ব্যক্তিগত ৪ রান করে বিদায় নেন।

 

বল হাতে পেসার তাসকিন আহমেদ ৪ ওভারে ২৫ রানে নেন দুটি উইকেট। এছাড়া মেহেদী হাসান মিরাজ,নাসুম আহমেদ ও হাসান মাহমুদ একটি করে উইকেট নেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন